যশোর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরসহ ৩ জন আটক 

আটক

যশোর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরসহ ৩ জন আটক 

যশোর প্রতিনিধি

যশোর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন মিলনসহ তিন জন মদ্যপ অবস্থায় আটক হয়েছেন। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের পালবাড়ি কাঁচা বাজার মসজিদ সংলগ্ন এলাকায় তারতীলুল কুরআন হিফজ নুরানী কিন্ডার গার্ডেন মাদরাসার পাশে একটি কক্ষের ভেতর থেকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান চালিয়ে তাদের আটক করে।  

রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গয়েন্দা শাখার একটি টিম জানতে পারে মাদরাসার একটি কক্ষের ভেতর কিছু উশৃঙ্খল জনগণ মদ্যপ অবস্থায় নিজেদের মধ্যে গোলযোগ করছে। এই সংবাদের ভিত্তি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

এ সময় তাদের কাছ থেকে মদ খাওয়ার বিভিন্ন সরঞ্জামদিসহ ৩ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। পরে তাদের যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে অ্যালকোহল সেবনের কথা উল্লেখ করেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রক্রিয়াধীন রয়েছে।

আটককৃতরা হলেন, শহরের কাজীপাড়া মানিকতলা এলাকার মৃত শেখ রুস্তম আলীর ছেলে জাহিদ হোসেন মিলন, পুলিশ লাইন্স কদমতলা এলাকার শেখ আকবর আলীর ছেলে শেখ দস্তগীর হোসেন উজ্জ্বল, একই এলাকার রহিম হোসেনের ছেলে শফিকুল ইসলাম ও পুলিশ লাইন্স টালিখোলা এলাকার গফফারের ছেলে মারুফুজ্জামান।

 
news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক