ননদ শ্বেতার জন্মদিনে অনুপস্থিত ঐশ্বরিয়া, কী লিখলেন অমিতাভ? 

ননদ শ্বেতার জন্মদিনে অনুপস্থিত ঐশ্বরিয়া, কী লিখলেন অমিতাভ? 

অনলাইন ডেস্ক

বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সংসারে অশান্তি এমন গুঞ্জন বহুদিন ধরে শোনা যাচ্ছে। এর মাঝেই বচ্চন পরিবারের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা ৫০-এ পা দিলেন। মেয়ের জন্মদিনের আয়োজনে কোনও খামতি রাখেননি অমিতাভ ও জয়া বচ্চন।

রোববার সন্ধ্যায় মুম্বাইতে এক পার্টির আয়োজন করেন বচ্চন দম্পতি।

অতিথি তালিকায় ছিলেন করণ জোহর, সিদ্ধান্ত চতুর্বেদী, সুহানা খানরা। এ ছাড়াও উপস্থিত ছিলেন বলিপাড়ার খ্যাতনামী সব তারকাও। তবে ননদের জন্মদিনে উপস্থিত ছিলেন না ভাইয়ের স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। যদিও মেয়ের জন্মদিনে পরিবারের জুড়ে থাকার কথাই লিখেছেন অমিতাভ।

দিদি শ্বেতার জন্মদিনে সকালেই শুভেচ্ছাবার্তা দিয়েছেন অভিষেক। দিদির সঙ্গে ছোটবেলায় কাটানো নানা মুহূর্তের ছবি পোস্ট করে লেখেন, 'হ্যাপি বার্থ ডে শ্বেতাদি, আমি হয়তো বলি না বা দেখাই না, কিন্তু তুমি আমার কাছে সব। আই লাভ ইউ'।

ভাই বোনকে শুভেচ্ছা পাঠালেও ঐশ্বর্যার তরফে ননদকে নিয়ে কোনও পোস্ট দেখা যায়নি। এমনকি শ্বেতার জন্মদিনের পার্টিতে ঐশ্বরিয়ার অনুপস্থিতি নিয়েও শুরু হয়েছে গুঞ্জন।

ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, শ্বেতা-ঐশ্বরিয়ার নাকি একেবারেই বনিবনা নেই। যদিও বাইরে থেকে তা বোঝা যায় না। বিভিন্ন সময় বলিপাড়ার নানা অনুষ্ঠানে গোটা বচ্চন পরিবারের সঙ্গে দেখাগেছে ঐশ্বরিয়াকে। ছবিও তুলেছেন সকলের সঙ্গে। তবু যেন বচ্চন পরিবারের অন্দরের ফাটল নিয়ে কানাঘুষোর অন্ত নেই। এবার শ্বেতার জন্মদিনে ঐশ্বরিয়ার অনুপস্থিতির পর ফের যেন জোরালো হল সেই জল্পনা।  

এদিকে মেয়ের জন্মদিনে পারিবারিক ঐক্যের কথা লিখলেন অমিতাভ বচ্চন। শ্বেতার উদ্দেশে তিনি লেখেন,'পরিবারই একমাত্র শক্তি, যা সকলকে একসঙ্গে ধরে রাখে। আশা করব, সারা জীবন এমনই থাকবে'।

news24bd.tv/TR