আ.লীগের খুঁটির জোর হচ্ছে ভারত: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

আ.লীগের খুঁটির জোর হচ্ছে ভারত: গয়েশ্বর

অনলাইন ডেস্ক

ভারতকে আওয়ামী লীগের খুঁটির জোর বলে উল্লেখ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে ইফতার ও সদ্য কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, একটি বিশেষ দেশ ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের খুঁটির জোর। সেই দেশের নীতিনির্ধারকদের বিরুদ্ধে বাংলাদেশের জনগণ ফুঁসে উঠেছে।

তারা ওই দেশের পণ্য বর্জনের ডাক দিয়েছেন। এমনও হতে পারে জনগণ ওই দেশে যাওয়াই বন্ধ করে দেবে।

তিনি বলেন, আমাদের নেতাকর্মীরা ক্লান্ত কিন্তু বিভ্রান্ত নন। এখনো তারা গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের জন্য পুরোপুরি প্রস্তুত।

আমাদের হতাশ হওয়ার কিছু নেই। গত নির্বাচনে মাত্র সাত শতাংশ মানুষ ভোট দিয়েছে। তার মধ্যে লুটেরা, বিদেশে টাকা পাচারকারীরা আছেন, যারা শেখ হাসিনাকে সমর্থন করেন। আর বাকি ৯৩ শতাংশ মানুষ আমাদের আহ্বানে ভোট বর্জন করে বিএনপির পতাকা তলে ঐক্যবদ্ধ হয়েছেন।

আরও পড়ুন: সস্তা ইস্যু তৈরি করতে বিএনপি ভারতের বিরোধীতা করছে: নানক

বিএনপির এই নেতা আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারাবন্দি। তবুও এক ঐক্যবদ্ধ বিএনপির অধীনে প্রতিনিয়ত নতুন নতুন কর্মী আমাদের দলে যোগ দিচ্ছেন। এটাই হচ্ছে আওয়ামী লীগের ভয়। এ জন্য সরকারের মন্ত্রী-এমপিরা আবোল তাবোল বলছেন।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর পরিচালনায় আরও বক্তব্য দেন- দলের ভাইস চেয়ারম্যান মো. শাজাহান, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, সরাফত আলী সপু, রফিকুল ইসলাম জামাল, বেনজির আহমেদ টিটু, সাইয়েদুল ইসলাম বাবুল, নাজিম মাস্টার প্রমুখ।

news24bd.tv/ab