মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে রোববার মানিকগঞ্জের শিবালয়ে পাঁচ শতাধিক ব্যক্তির মাঝে ইফতার বিতরণ করা হয়

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় ব্যবসাপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে মানিকগঞ্জের শিবালয়ে সাধারণ মুসল্লি ও আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী মিলিয়ে পাঁচ শতাধিক মুসল্লিকে ইফতার করানো হয়েছে।

আজ রোববার (২৪ মার্চ) উপজেলা হলরুমে বসুন্ধরা গ্রুপের আয়োজনে এ ইফতার বিতরণ করা হয়। পাশাপাশি শিবালয় উপজেলার আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী ব্যক্তিদের মাঝেও ইফতারসামগ্রীসহ উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বেলাল হোসেনের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান বলেন, ‘দেশের উন্নতিতে বসুন্ধরা গ্রুপ বড় অবদান রাখছে। উৎসব পার্বণ ও দুর্যোগকালে এই গ্রুপের চেয়ারম্যান নিজ উদ্যোগে যেভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন, তা প্রশংসা পাওয়ার যোগ্য। তারই ধারাবাহিকতায় সাধারণ মুসল্লিদের মাঝে এভাবে ইফতার বিতরণ করা হচ্ছে। এর জন্য বসুন্ধরা চেয়ারম্যানকে আল্লাহ নেক হায়াত এবং ব্যবসায়ে উত্তরোত্তর সাফল্য দেবেন ইনশাআল্লাহ।

ইফতার মাহফিলে অংশ নেওয়া কয়েকজন মুসল্লি বলেন, বসুন্ধরা গ্রুপ সাধারণ মুসল্লিদের যেভাবে উন্নতমানের ইফতার করাচ্ছে, এতে সবাই খুব খুশি। এ ইফতারি পেয়ে আমরা সবাই আল্লাহর কাছে দোয়া করি, এই গ্রুপের সবাইকে যেন সৃষ্টিকর্তা অর্থ ও সম্মান বাড়িয়ে দেন। এভাবে তারা যেন আরো মানুষের সেবা করতে পারে।

news24bd.tv/SHS