শাকিব খান ও আমার পরে কোনো নায়ক নেই: কাজী মারুফ

শাকিব খান ও আমার পরে কোনো নায়ক নেই: কাজী মারুফ

অনলাইন ডেস্ক

ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে আসছে চিত্রনায়ক কাজী মারুফের ‘গ্রিনকার্ড’ সিনেমা। ইতোমধ্যে সিনেমার প্রচার শুরু করেছেন এক সময়ের জনপ্রিয় এই অভিনেতা। প্রচারের অংশ হিসেবে যাচ্ছে বিভিন্ন টিভি চ্যানেলে।

এক টেলিভিশন শোতে গিয়ে মারুফ নিজের প্রসঙ্গে বলতে গিয়ে বলেছেন, ‘বাংলাদেশে শাকিব খান ও কাজী মারুফের পরে কোনো নায়ক নেই।

শুধু তাই নয়, দেশে পূজা চেরি ছাড়া আর কোনো নায়িকাই নেই বলে মন্তব্য করেন এই অভিনেতা।

তিনি জানান, এরই মধ্যে তার চলচ্চিত্র গ্রিনকার্ড সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিটি নিয়ে যুক্তরাষ্ট্র থেকে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি।

প্রচারণার অংশ হিসেবেই উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের মুখোমুখি হয়েছিলেন মারুফ।

জয়ের প্রশ্নের উত্তরে মারুফ বলেন, ‘এবারের ঈদের দুইটা ছবি সেরা-একটা রাজকুমার, আরেকটা গ্রিনকার্ড। শাকিবের কাছে শাকিবেরটা সেরা, আমার কাছে আমারটা। কাজী মারুফ ফুরিয়ে যায়নি। ’

কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ডে বসবাস করছেন মারুফ। নিজে প্রযোজক হয়ে দীর্ঘদিন পর মারুফ নির্মাণ করলেন ‘গ্রিন কার্ড’। যুক্তরাষ্ট্রপ্রবাসী হওয়ায় দেশটিতে বাংলাদেশিদের নানা কষ্ট নিজ চোখে দেখেছেন কাজী মারুফ। জীবনঘনিষ্ঠ সেই গল্প তিনি তুলে ধরছেন ‘গ্রিন কার্ড’-এ।

আরও পড়ুন: ‘তুফান’ সিনেমায় নায়ক শাকিব, খলনায়ক যীশু সেনগুপ্ত!

প্রসঙ্গত, বাবা কাজী হায়াতের মাধ্যমে ২০০২ সালে ‘ইতিহাস’ ছবি দিয়ে রুপালি পর্দায় অভিষিক্ত হয়েছিলেন কাজী মারুফ। প্রথম ছবিতেই তিনি বাজিমাত করেছিলেন। পরে তিনি একে একে অভিনয় করেন ‘অন্ধকার’, ‘অন্য মানুষ’, ‘ক্যাপ্টেন মারুফ’, ‘ওরা আমাকে ভালো হতে দিল না’, ‘দেহরক্ষী’র মতো ছবিতে।

news24bd.tv/TR  


 

এই রকম আরও টপিক