মেসিকে আরও ছাড়িয়ে গেলেন রোনালদো

মেসিকে আরও ছাড়িয়ে গেলেন রোনালদো

মেসিকে আরও ছাড়িয়ে গেলেন রোনালদো

অনলাইন ডেস্ক

বয়সটা প্রায় ৪০ ছুঁইছুঁই। একসময় ইউরোপীয় লিগে দাপট দেখানো ফুটবলার বর্তমানে খেলছেন সৌদি প্রো লিগে। তবে পায়ের ধার যে একটুও কমেনি তারকা ফুটবলারের সেটা বোঝা যায় তার সাম্প্রতিক পারফরম্যান্সে। সৌদি প্রো লিগে টানা দুই ম্যাচে হ্যাটট্রিক করেছেন পর্তুগিজ মহাতারকা।

মঙ্গলবার (২ এপ্রিল) সৌদি প্রো লিগের ম্যাচে আভা ক্লাবের মুখোমুখি হয়েছে আল নাসর। ম্যাচের অর্ধেক সময়েই আভার জালে পাঁচ গোল দিয়েছে আল নাসর। প্রথমার্ধেই হ্যাটট্রিক পূর্ণ করেছেন রোনালদো। ফুটবল ক্যারিয়ারে এটি তার ৬৫তম হ্যাটট্রিক।

 

এই হ্যাটট্রিকে চিরপ্রতিদ্বন্দ্বী মেসিকে আরও ছাড়িয়ে গেলেন রোনালদো। ক্লাব কিংবা জাতীয় দল, হ্যাটট্রিকের দিক দিয়ে দুই ক্ষেত্রেই রোনালদোর চেয়ে পিছিয়ে মেসি। ফুটবল ক্যারিয়ারে এখন পর্যন্ত মোট ৫৭টি হ্যাটট্রিক করেছেন মেসি। এর মধ্যে ৪৮টি ক্লাবের হয়ে, বাকি ৯টি জাতীয় দলের হয়ে। রোনালদোর জাতীয় দলে হ্যাটট্রিক ১০টি। বিভিন্ন ক্লাবের জার্সিতে তিন বা তার অধিক গোল করেছেন ৫৫ বার।  
 
আভার বিপক্ষে প্রথমার্ধের পাঁচটি গোলেই অবদান রেখেছেন রোনালদো। নিজের করা ৩ গোল ব্যতীত বাকি দুই গোলে দুর্দান্ত অ্যাসিস্ট করেছেন পর্তুগিজ মহাতারকা।  
 
প্রিন্স সুলতান বিন আব্দুল আজিজ স্টেডিয়ামে ম্যাচের ১১ মিনিটে প্রথমবার গোল করেন রোনালদো। পর্তুগিজ সুপারস্টারের দ্বিতীয় গোল আসে ২১ মিনিটে। দলের হয়ে তৃতীয় গোল করেন সেনেগালিজ তারকা সাদিও মানে। ৩৩ মিনিটে করা তার এই গোলে বল সরবরাহের কাজ করেছেন রোনালদো। ৪২ মিনিটে দলের চতুর্থ এবং নিজের তৃতীয় গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। দুই মিনিট পর আল সুলাইহিমের করা গোলেও অ্যাসিস্ট করেছেন রোনালদো।  

news24bd.tv/aa