অ্যাওয়ার্ড ফিক্সিংয়ের অভিযোগ উঠলো আলিয়া ভাটের বিরুদ্ধে

অ্যাওয়ার্ড ফিক্সিংয়ের অভিযোগ উঠলো আলিয়া ভাটের বিরুদ্ধে

অনলাইন ডেস্ক

একাধিক ভালো ছবি রয়েছে আলিয়ার হাতে। অভিনয় দিয়ে দর্শদের মন কাড়লেও বলিউডে একাধিকবার তার বিরুদ্ধে পক্ষপাত পাওয়ার অভিযোগ এর আগেও উঠেছে। সম্প্রতি একটি বিএস অ্যাওয়ার্ড এ অভিনেত্রীর ঝুলিতে উঠেছে। এবার সেই পুরস্কার নিয়েই উঠল অভিযোগ।

সম্প্রতি মুম্বাইতে অনুষ্ঠিত হলো স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড শো। সেখানে জনপ্রিয় ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর পুরস্কার এসেছে আলিয়ার হাতে। জয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ ছবির সাফিনা চরিত্রটিতে নিখুঁত অভিনয়ের জন্য আলিয়া ভাট এই পুরস্কার পেয়েছেন। এখন তার সেই পুরস্কার নিয়েই শুরু হয়েছে বিতর্কের ঝড়।

আলিয়ার বিরুদ্ধে অ্যাওয়ার্ড ফিক্সিংয়ের অভিযোগ এনেছেন কঙ্গনা রানাওয়াতের বড় বোন রঙ্গোলি চান্ডেল। তিনি তার একাউন্ট থেকে আলিয়ার একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যায় যে অনুষ্ঠানের আগেই পুরস্কার হাতে বেরিয়ে আসছেন আলিয়া ভাট। সেই ভিডিও অনুযায়ী, অনুষ্ঠান শুরুর আগেই আলিয়া ভাট পুরস্কার হাতে নিয়ে একটা বিশেষ দরজা দিয়ে বাইরে বের হয়ে আসছিলেন। আলিয়া ভাটের সঙ্গে ছিলেন তার ম্যানেজারও। কিন্তু সেখানে আগে থেকেই প্রস্তুত ছিলেন পাপারাজ্জিরা। এদের চোখকে কি করে ফাঁকি দেবেন আলিয়া!

৪০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, আলিয়া ভাট প্রথমে পাপারাজ্জিদের দেখে বেশ ভড়কে যান এবং বিরক্ত হন। এরপর সোজা হেঁটে এড়িয়ে যেতে চান প্রথম দিকে। কিন্তু পরে তিনি পুরস্কার হাতে নিয়ে পোজ দেন। ওই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে ইন্টারনেটের জগতে। যেখানে দেখা যায়, আলিয়া ভাটের ম্যানেজার একজন পাপারাজ্জিকে জিজ্ঞেস করছেন, ‘তোমরা নিশ্চয়ই এই ছবি এই মুহূর্তেই আপলোড করছো না!’ উত্তরে বলা হয়, ‘না ম্যাডাম। ’ তখন ম্যানেজার তাদের বলেন, ‘হ্যাঁ, সন্ধ্যা সাতটার পর করো। অনুষ্ঠান শুরু হওয়ার পরে। ’ তখন ওই পাপারাজ্জি তাকে আশ্বস্ত করতে বলেন, ‘ম্যাডাম, রাত আটটার পরেই আপলোড করা হবে। ’

গুজবের শুরু সেখান থেকেই। এই ঘটনাকে কেন্দ্র করে কঙ্গনার বোন ও রঙ্গোলি চান্ডেল টুইটারে একের পর এক পোস্ট করেছেন। আলিয়া ভাটকে সমালোচনা করে তিনি লিখেছেন, ‘তাও ভালো যে এরকম একটা কাজ আলিয়া আড়ালে করছেন। এতটুকু অন্তত সততা দেখিয়েছেন তিনি। এইটুকু ভেবেই ভালো লাগছে। ’ তবে অনুষ্ঠান শুরু হওয়ার আগেই আলিয়া ভাটের হাতে কি করে সেই পুরস্কার এলো, তা নিয়ে আলিয়া ভাট বা অনুষ্ঠান কর্তৃপক্ষের কাছ থেকে এখনও কোনও মন্তব্য আসেনি।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ