এশিয়ার সেরা আবেদনময়ী আলিয়া

এশিয়ার সেরা আবেদনময়ী আলিয়া

অনলাইন ডেস্ক

এ বছর এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারীর মুকুট উঠলো বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মাথায়। এ খবরে বেশ উচ্ছ্বসিত হয়ে আছেন মহেশ ভাটকন্যাচ। বুধবার লন্ডনের সাপ্তাহিক সংবাদপত্র ইস্টার্ন আই অনলাইন ভোটিং-এর মাধ্যমে এই ফলাফল প্রকাশ করা হয়। আলিয়ার পরেই যৌন আবেদনময়ী তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন বলিউডের শ্রেষ্ঠ অভিনেত্রীদের অন্যতম দীপিকা পাড়ুকোন।

চলতি বছরের জন্য দীপিকা দ্বিতীয় স্থানে থাকলেও গত এক দশকের জন্য সেরা আবেদনময়ী নির্বাচিত হয়েছেন তিনিই।

ইস্টার্ন আই’র খবরে বলা হয়, ২০১৯ সাল আলিয়ার জন্য সেরা বছর। এ বছর বেশ কয়েকটি পুরস্কার বাগে এনেছেন তিনি। এছাড়া তার ‘গাল্লি বয়’ ২০২০- এর অস্কারের জন্য মনোনয়ন পেয়েছে।

এটা আলিয়ার জন্য অত্যন্ত গর্বের এবং এটা আলিয়ার আগামীর ভালো কিছুর দিকেই ইঙ্গিত দিচ্ছে। উচ্ছ্বসিত আলিয়া ভাট জানান, এই সম্মানে তিনি অত্যন্ত খুশি। তবে তিনি এও বিশ্বাস করেন, শুধু চেহারায় যা প্রকাশ পায় তার থেকে প্রকৃত সৌন্দর্যের মূল্যমান আরও বেশি গুরুত্বপূর্ণ। বৃদ্ধ হয়ে গেলে চেহারার সৌন্দর্য হারিয়ে যাবে, কিন্তু ব্যক্তিত্বের গুণাবলী থেকে যায়।

২০১৮ সালে এশিয়ার সেরা যৌন আবেদনময়ী তালিকায় একেবারে শীর্ষে ছিলেন দীপকা। চলতি বছর তিনি এক ধাপ পিছিয়ে গেলেও গোটা দশকের সেরা আবেদনময়ীর স্বীকৃতি পেয়েছেন এই অভিনেত্রী। এই তালিকার তৃতীয় স্থানে রয়েছেন টেলিভিশন অভিনেত্রী হিনা খান। চতুর্থ স্থানে রয়েছেন মাহিরা খান। এছাড়াও পাঁচ নম্বরে সুরভি চন্দনা, ছয়ে ক্যাটরিনা কাইফ, সাতে শিবাঙ্গী জোশি, আটে নিয়া শর্মা, নয়- এ মেহবিশ হায়াত এবং দশম স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ