নরসিংদীতে আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৮২

নরসিংদীতে আরও ৩ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৮২

মো. হৃদয় খান, নরসিংদী:

নরসিংদীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও তিন জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ১৮২ জন।  

এরই মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ১১০ জন। আর মারা গেছেন ৪ জন।

সোমবার ৭৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩ জনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া যায়।   নতুন আক্রান্ত ৩ জনের মধ্যে সদর উপজেলার ২ জন ও বেলাবো উপজেলায় ১ জন রয়েছেন।  

মঙ্গলবার দুপুরে নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন নিউজ টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে সর্বমোট নরসিংদী সদর উপজেলায় মোট ৯৮ জন, শিবপুরে ১৮ জন, পলাশে ১০ জন, বেলাবতে ২৪ জন, মনোহরদীতে ৫ জন ও রায়পুরায় ২৭ জন আক্রান্ত হয়েছেন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ১২৭৭ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ১৮২ জনের রিপোর্ট পজেটিভ আসে।  

আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা কোভিড-১৯ হাসপাতালসহ জেলার বিভিন্ন উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, সোমবার ৭৩ জনের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরে সেগুলো আইইডিসিআরে পাঠানো হয়। সেগুলোর মধ্যে থেকে আজ ৩ জনের করোনা পজেটিভ আসে। বর্তমানে নরসিংদী জেলায় করোনায় আক্রান্ত মোট ১৮২ জন, আইসোলেশন মুক্ত হয়েছেন মোট ১১০ জন এবং মারা গিয়েছেন মোট ৪ জন।