বন্যার্তদের মাঝে হিরো আলমের ত্রাণ বিতরণ

বন্যার্তদের মাঝে হিরো আলমের ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন হিরো আলম। বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার যমুনার পানিতে তলিয়ে যাওয়া গ্রামে আজ সোমবার সকালে ত্রাণ নিয়ে যান আশরাফুল আলম ওরফে হিরো আলম। বৃষ্টিতে ভিজে, বন্যার পানিতে নেমে বন্যার্তদের মাঝে ত্রাণ তুলেদেন তিনি। বন্যার্তদের ঘরে ঘরে ইঞ্জিন চালিত নৌকা নিয়ে চলে গেছেন।

 

মোবাইল ফোনে হিরো আলম জানান, আমি সামান্য মানুষ। এইখানে অনেক মানুষ খেয়ে না খেয়ে আছে। তাদের সামান্য কিছু সহায়তা করতে পেরেছি। আরো সহায়তা দরকার।

আমার মনে হয় সমাজের বিত্তবানদের এইসব বন্যার্ত মানুষদের পাশে দাঁড়ানো দরকার।  

হিরো আলমের ত্রাণের পরিমাণ এক লাখ টাকা। যারমধ্যে ৫০ হাজার টাকা পেয়েছিলেন অনন্ত জলিলের সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে।

হিরো আলম বলেন, অনন্ত জলিল আমাকে চলচ্চিত্র থেকে বাদ দিয়েছেন। তবে তিনি আমাকে চুক্তিবদ্ধ হওয়ার সময় ৫০ হাজার টাকা দিয়েছিলেন। বাদ দেওয়ার পর সেই টাকা আমি ফেরত দেওয়ার চেষ্টা করেছি। কিন্তু উনি নেননি। বিভিন্নভাবে টাকাটা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর ভাবলাম, বন্যার্তদের মাঝে বিলিয়ে দিই।

হিরো আলম বলেন, ৫০ হাজার টাকার সঙ্গে আরো ৫০ হাজার টাকা যোগ করে এক লাখ টাকার একটা ফান্ড তৈরি করি। একটি লুঙ্গি ও একটি শাড়ি ও টাকার খাবার-মোট এক হাজার টাকা মাথাপিছু ১০০ পরিবারকে দিয়েছি। বন্যায় অনেকেই কষ্ট পাচ্ছে, ভাবলাম সামান্য চেষ্টা করি। যার জন্য এই পরিকল্পনাই করলাম।   সাধ্য হলে আরো সহায়তা করব।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল