অনুশীলনে স্ট্যাম্প ভেঙে ফেললেন ট্রেন্ট বোল্ট

অনলাইন ডেস্ক

অনুশীলনে স্ট্যাম্প ভেঙে ফেললেন ট্রেন্ট বোল্ট

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব-আমিরাতে শুরু হচ্ছে আইপিএল। দুবাই পৌঁছে ইতিমধ্যেই প্রত্যেকটি ফ্রাঞ্চাইজি দল নিজেদের অনুশীলন শুরু করে দিয়েছে জোরকদমে। অনুশীলন শুরু করে দিয়েছে আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সও। 

আইপিএল শুরুর আগেই কিছুটা ধাক্কা খায় মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলার লাসিথ মালিঙ্গা করোনার জন্য এবারের আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। তিনি জানিয়েছেন বিশ্বজুড়ে করোনা মহামারীর সময় তিনি আইপিএল খেলার থেকে নিজের পরিবারের পাশে থাকাকেই বেশি প্রাধান্য দিতে চান। সেই কারণেই তিনি এবারের আইপিএল খেলবেন না।

তবে লাসিথ মালিঙ্গা না থাকলেও যে এবারে মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরমেন্সে যে খুব একটা প্রভাব পড়বে না সেটাই বুঝিয়ে দিচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্সের অনুশীলন। ইতিমধ্যেই পঞ্চম বার আইপিএল জেতার কথা জানিয়ে দিয়েছে চারবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। তারা আশাবাদী যে এবারও তারা আইপিএল ট্রফি ঘরে তুলবে।

মুম্বাই ইন্ডিয়ান্স যে এবারের আইপিএল ট্রফি জিততে বদ্ধপরিকর সেটা বোঝাই যাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্সের অনুশীলনের পারফরম্যান্সে। কয়েকদিন আগেই মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা এক বিশাল ছক্কা মেরে বল স্টেডিয়ামের বাইরে পাঠিয়ে দেয়। সেই বল গিয়ে পড়ে এক চলন্ত বাসের জানালার কাঁচে। এবার অনুশীলনে বোলিং প্রস্তুতি করার সময় উইকেট ভেঙে দিলেন এই মুম্বাই দলে যোগ দেওয়া নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট। সেই সঙ্গে বুঝিয়ে দিলেন এবারের আসরে ঝড় তুলতে প্রস্তুত তিনি। 

নিউজ টোয়েন্টিফোর/নাজিম

মন্তব্য