ড্রাগস কাণ্ডে এবার উঠে এলো ক্রিকেটারদের স্ত্রীদের নাম

ড্রাগস কাণ্ডে এবার উঠে এলো ক্রিকেটারদের স্ত্রীদের নাম

অনলাইন ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউড পাড়া বেশ সরগরম। চোখ কপালে উঠার মতো খবরের ছড়াছড়ি। সুশান্তের মৃত্যু রহস্যের জট খুলতে গিয়ে আচমকাই সামনে বলিউডের মাদক যোগ। এনসিবি অর্থাৎ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর রাডারে দীপিকা থেকে রাকুলপ্রীত সহ মোট ৫০ সেলেব্রিটি।

এরই মাঝে বিস্ফোরক অভিযোগ করে বসলেন শার্লিন চোপড়া। বিতর্কপ্রিয় এই মডেল অভিনেত্রীর দাবি, ক্রিকেট ম্যাচেও ড্রাগসের ব্যবহার চলছে। ম্যাচের পর ক্রিকেটার আর বলিউড স্টারসদের স্ত্রীরা বাথরুমে বসে মাদক নেন।

news24bd.tv

সর্বভারতীয় এক ইলেকট্রনিক মিডিয়া চ্যানেলের সঙ্গে এই মাদককাণ্ডে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে শার্লিন বলেন, আইপিএল-এও খোলাখুলি মাদক ব্যবহার হয় ৷ তাঁর দাবি, আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেট ম্যাচের পর ক্রিকেটার আর বলিউড স্টারসদের স্ত্রীরা বাথরুমে বসে কোকেন নেন।

news24bd.tv

মিডিয়াকে শার্লিন জানিয়েছেন, ‘কেকেআর-এর ম্যাচ দেখার পর আফটার ম্যাচ যে পার্টির আয়োজন হয়েছিল সেখানে গিয়েছিলাম। সেখানে ক্রিকেটাররা তো বটেই বলিউডের অনেক বড়বড় তারকারা ছিলেন ৷ আমি নাচতে নাচতে ক্লান্ড হয়ে যেতে ফ্রেশ হওয়ার জন্য বাথরুমে গিয়েছিলাম। সেখানে গিয়ে চমকে যাই। সেখানে ক্রিকেটার ও বলিউড তারকাদের স্ত্রীয়েরা বসে কোকেন নিচ্ছিলেন।


আরও পড়ুন: যুবকের আলট্রাসনোগ্রাফি রিপোর্ট দেখে হতবাক চিকিৎসক


শার্লিনের এই বক্তব্যে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে আইপিএল-এর নাম ওঠায় সরগরম ক্রীড়া মহল। এর আগে বেটিং চক্রে নাম জড়ানোয় কলুষিত হয়েছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। নিজের সাক্ষাৎকারে যদিও শার্লিন চোপড়া স্পষ্ট করেননি। আইপিএল-এর কোন সিজনে ও কোন ম্যাচের পর এমন ঘটনা ঘটেছিল।

news24bd.tv

উল্লেখ্য, কেকেআর টিম মালিক শাহরুখ খান, জুহি চাওলা ও জয় মেটা। এবছর সদ্য করোনা বাধা কাটিয়ে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এই নিয়ে তৃতীয়বার আইপিএল দেশের বাইরে হচ্ছে। এর আগে এই টুর্নামেন্ট দক্ষিণ আফ্রিকাতে হয়েছিল এবং এই নিয়ে দ্বিতীয়বার আইপিএলের আয়োজন আরব আমিরশাহিতে হচ্ছে। ’

news24bd.tv নাজিম