বাইডেন-কমলাকে ট্রুডোর অভিনন্দন

বাইডেন-কমলাকে ট্রুডোর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

৪৬তম মার্কিন প্রেসিডেন্ট হিসেবে জয় লাভ করেছেন বাইডেন। আর প্রথম এশীয় হিসেবে ভাইস প্রেসিডেন্ট হিসেবে জয় পেয়েছেন কমলা হ্যারিস। যদিও এই ফল মানতে নারাজ পরাজিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ট্রাম্প মানুক চাই না মানুক  বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেতে শুরু করেছেন বাইডেন ও কমলা।

এরই মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে জো বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট পদে কমলা হ্যারিসের বিজয় উপলক্ষে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বার্তা দিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

বাইডেন ও কমলাকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে এক বার্তা দেন জাস্টিন ট্রুডো। জাস্টিন বলেন, আমাদের দুই দেশ ঘনিষ্ঠ বন্ধু, অংশীদার এবং মিত্র। আমাদের এমন একটি সম্পর্ক রয়েছে যা আন্তর্জাতিক প্রেক্ষাপটে খুবই গুরুত্বপূর্ণ আমি আপনাদের (বাইডেন ও কমলা) সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি।


আরও পড়ুন: ট্রাম্প এখনও দাবি করছেন তিনিই জিতেছেন


ইতোমধ্যে দেশজুড়ে বিভিন্ন স্থানে ডেমোক্রেট সমর্থকেরা সড়কে এসে উল্লাস প্রকাশ করছেন। হোয়াইট হাউসের বাইরে ডেমোক্রেট সমর্থকেরা বিজয় উল্লাসে মোটর শোভাযাত্রা করেছেন।

প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে সংখ্যা গরিষ্ঠতা পেয়ে দেশটির ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন জো বাইডেন।

news24bd.tv আহমেদ