বিয়ের আগেই হানিমুনে রণবীর-আলিয়া!

বিয়ের আগেই হানিমুনে রণবীর-আলিয়া!

অনলাইন ডেস্ক

রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন নতুন নয়। এমনকি প্রকাশ্যেই এই দুই বলিউড তারকা বিভিন্ন সময়ে ক্যামেরায় ধরা দিয়েছেন। এবারও পাপারাজ্জির ক্যামেরা এড়াতে পারেননি তারা।  

সম্প্রতি গোয়ার উদ্দেশে যাত্রা করেন রণবীর-আলিয়া।

গোয়া যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন এই আলোচিত রোমান্টিক যুগল।  

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানানো হচ্ছে, করোনার কারণে বিদেশে না গিয়ে গোয়াতেই ছুটি কাটাবেন রণবীর-আলিয়া। মুখে মাস্ক এঁটে যখন এই দুই তারকা মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন তখন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। পাপারাজ্জিদের ক্যামেরায় তোলা সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

যদিও রণবীর পাপারাজ্জিদের ক্যামেরা দেখে কিছুটা বিরক্তিই উগড়ে দেন।  

বিয়ের আগেই কি তবে আলিয়াকে নিয়ে হানিমুন সেরে ফেলছেন রণবীর! তাদের গোয়া যাত্রার পর এমন কৌতুহল ও কানাঘুষাও শুরু হয়েছে বলিউড পাড়ায়। এ নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহও এখন তুঙ্গে।

‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং শেষ করার পর রণবীর-আলিয়া নতুন কোনও ছবিতে আবারও জুটি হচ্ছেন কিনা সেটি বিষয়টি এখনও জানা যায়নি। পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবি মুক্তি পাওয়ার পরই এ নিয়ে সিদ্ধান্ত নেবেন রণবীর-আলিয়া।

আরও পড়ুন: ক্ষমা চাইলেন মুশফিক

করোনাকালে বলিউড অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুর পর আপাতত রণবীর কাপুর বিয়ের কথা ভাবছেন না বলে জানা গেছে। তবে মহেশ ভাটের কন্যা আলিয়া ভাটের সঙ্গেই যে রণবীরের নতুন ইনিংস শুরু হচ্ছে- তেমনই ধারণা বি-টাউনের। এখন শুধুই সাতপাকে বাঁধা পড়ার অপেক্ষা তাদের।

news24bd.tv তৌহিদ