ঠান্ডার মাঝেই দিল্লিতে ভারী বৃষ্টি

ঠান্ডার মাঝেই দিল্লিতে ভারী বৃষ্টি

Other

নতুন বছরের শুরু থেকে ভারতে বাড়ছে কুয়াশা ও ঠান্ডা। এবার দেখা দিলো বৃষ্টি। ঠান্ডার মধ্যে ভারি বৃষ্টিতে শীতে কাঁপছে রাজধানী দিল্লি। এদিকে পেরুতে টানা বৃষ্টির সাথে বন্যায় বিপর্যস্ত জনজীবন।

 

একেতো ঠান্ডায় কাবু ভারতের রাজধানী দিল্লি, তার ওপর বৃষ্টির দুর্ভোগে জনজীবন। এর মধ্যে বিতর্কিত কৃষি আইন বাতিলের দাবিতে সরব কৃষকরা পড়েছেন বিপাকে।


সময় মতো ভ্যাকসিন পাবে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী

ভুয়া অতিরিক্তি সচিব ধরা

বুধবার হাসপাতাল ছাড়ছেন সৌরভ

তারপরো কৃষকরা বলছেন, তারা  হাড় কাঁপুনি ঠান্ডা অনুভব করছেন না। তাদের  দাবি সরকার কৃষির ৩ কালো আইন বাতিল করবে।

 

সোমবার সকাল থেকে নয়াদিল্লির আকাশে ঘন কুয়াশায় চাদরে ঢাকা থাকায় দৃশ্যমান হয়নি কোন কিছুই। তাপমাত্রা ৭ ডিগ্রি সেলসিয়াসে নেমে যাওয়ায়, বাসিন্দারা বাড়ির অন্দরকেই প্রাধান্য দিয়েছেন। পশ্চিমবঙ্গে কলকাতায় সোমবার থেকে বইছে শীতল হাওয়া। উত্তরের হিমালয় অঞ্চলগুলোয় তুষারপাত বুধবার পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানিয়েছে ভারতীয় আবহাওয়া অধিদফতর আইএমডি।


নতুন বছর শুরুর পর থেকে টানা তুষারপাত হচ্ছে রাশিয়ায়। বছরের শেষের দিক থেকে সব দোকান পাট বন্ধ রয়েছে। অনেক মানুষ ভিড় করছেন পার্কে।  

স্পেনের উত্তরে ভারি তুষারপাতে নিখোঁজ রয়েছেন একজন। খারাপ আবহাওয়ায় ব্যাহত হচ্ছে অনুসন্ধান। নিখোঁজের সন্ধানে ড্রোন এবং কুকুরের সাহায্য নিচ্ছেন উদ্ধারকারীরা।

পেরুতে টানা বৃষ্টির সঙ্গে বন্যায় ঘরবন্দি বেশির ভাগ মানুষ। আরেকিপা শহরে বন্যায় গাড়ির ছাদে আটকা পড়া এক নারীকে টেনে তোলেন উদ্ধারকারীরা। আরও বৃষ্টিপাতের আশংকায় বাসিন্দাদের সচেতন থাকার পরামর্শ দিচ্ছে আরেকিপার স্থানীয় কর্তৃপক্ষ।

news24bd.tv/আলী

এই রকম আরও টপিক