প্রেমের রাজ্য বিপাশার ৬

প্রেমের রাজ্য বিপাশার ৬

অনলাইন ডেস্ক

একসময়ে বলিউডের পর্দা কাপানো গ্ল্যামার গার্ল বিপাশা বসু বর্তমানে কোথায়! এমন প্রশ্নও হরহামেশাই শোনা যায় নেটিজেন হতে শুরু করে বিটাউনের অনেকের মুখে। কিন্তু মাঝে মধ্যেই বিপাশা হাজির হচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রেমিককে নিয়ে। বলছেন ভালোবাসার কথা!  

আমি সিঙ্গেল সালমান জাস্ট ফ্রেন্ড : লিয়ানা

সাংবাদিক পরিচয়ে ইয়াবা ব্যবসা : ধরা পুলিশের জালে

১০টি ইউটার্ণের খরচ ৩১ কোটি টাকা

দাঙ্গাকারীদের ‘দেশপ্রেমিক’ বললেন ট্রাম্পকন্যা

বিদ্রোহী প্রার্থীদের আগামীতে আর মনোনয়ন দেওয়া হবে না: কাদের

১০ বছর আগে জন আব্রাহামের সঙ্গে ভেঙ্গেছিলো বিপাশার সেই মধুরও আলোচিত প্রেমও কাব্য। `ভাঙ্গা মন খোঁজে আপন মনের জন' সেই কথার ন্যয় বিপাশের পাশে এসে দারায় কর্ণ সিংহ গ্রোভার।

একদিকে ভাঙ্গা মনের বেদনাসীক্ত বিপাশা অন্যদিকে দুই ডিভোর্সের মানসিক যন্ত্রণায় থাকা কর্ণ সিংহ। এই যেন স্রষ্টার নিয়তির খেলা। তাইতো দুজনেই আর কাল বিলম্ব না করেই প্রেমের সম্পর্ককে শেষ পরিণতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন । ২০১৬ সালে সাত পাক ঘুরে নতুন অধ্যায় শুরু করেছিলেন দু’জন।

সম্পর্কে থাকাকালীন বিপাশা স্বপ্নেও ভাবেননি, কর্ণ তাকে বিয়ের প্রস্তাব দিতে পারেন। কিন্তু ২০১৬ সালে কোহ সামুইতে নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে জীবনেরও নতুন অধ্যায়ের সূচনা হয়েছিল তাদের। আচমকাই বিপাশাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন কর্ণ।   প্রথমে কর্ণের কথা বিশ্বাস করতে পারেননি অভিনেত্রী।  

এরপর ৫টা বছর চলে গেছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে গাঢ় হয়েছে ভালবাসার রং। বৃহস্পতিবার ৪২-এ পা দিলেন বিপাশা। মাঝরাতেই স্ত্রীকে উইশ করে ইনস্টাগ্রামে তার ছবি পোস্ট করলেন কর্ণ। নিজের মতো করে বুঝিয়ে দিলেন বিপাশাকে ঠিক কতটা ভালবাসেন তিনি। স্ত্রীকেই ‘ঈশ্বর’ বলে মেনে নিয়েছেন অভিনেতা। তাকে ধন্যবাদ জানিয়েছেন পাশে থাকার জন্য।

 গেল বছরে  'ডেঞ্জারাস' ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছিল কর্ণ-বিপাশাকে। বিয়ের পর থেকে খুব বেশি ছবিতে কাজ করেননি বিপাশা। স্বামী এবং  পরিবারকে নিয়ে সময় কাটাতেই বেশি আগ্রহী বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী।

news24bd.tv/আলী