ভাতিজার সঙ্গে ডিপজলের মারামারি!

ভাতিজার সঙ্গে ডিপজলের মারামারি!

অনলাইন ডেস্ক

ঢালিউড অভিনেতা ও প্রযোজক ঢাকাই ছবির ডেঞ্জারম্যান খ্যাত মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে তরুণ প্রজন্মের আলোচিত নায়ক জয় চৌধুরীর সম্পর্কটা চাচা-ভাতিজার। কিন্তু ডিপজলের সঙ্গেই ভাতিজার দ্বন্দ্ব এবার রুপ নিলো লড়াইয়ে। তাদের দুজনের লড়াই একটি নারীকে কেন্দ্র করে। কারণ এক নারীর প্রেমে পড়েছেন চাচা-ভাতিজা দুজনেই।

সেখান থেকেই মুখোমুখি সংঘর্ষ, মারামারি।  

তবে এ লড়াই বাস্তবে নয় তাদের চাচা-ভাতিজার এই লড়াই 'মানুষ কেন মানুষ' ছবিতে।

গতকাল (২৩ জানুয়ারি) সাভারে এই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং হয়। সেখানে মুখোমুখি হন চাচা-ভাতিজা অর্থাৎ ডিপজল-জয়।

  

আরও পড়ুন 

আবারও বিয়ের পিঁড়িতে ডিপজল

স্মার্টফোনের গতি বাড়ানোর কৌশল

বাইডেন-বরিস ফোনালাপে যা কথা হলো

ছবির নায়ক জয়ে বলেন, গল্পে আমার চরিত্রটি একজন ব্যবসায়ী। আর চাচ্চুর (ডিপজল) একজন গুণ্ডার। দুজনে একই এলাকার হওয়াতে শত্রুতা প্রভাব বিস্তার নিয়ে। এ নিয়ে দুজনের মধ্যে সব সময় দ্বন্দ্ব লেগেই থাকে। এই ঘটনাগুলোকে কেন্দ্র করেই দুজনের মধ্যে এই লড়াই। শুধু তাই না। দুজনেই ভালোবাসি একটি মেয়েকে। সব মিলিয়ে টানটান উত্তেজনার একটি ছবি হতে যাচ্ছে 'মানুষ কেন অমানুষ'। ছবিটি দর্শকের ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।

গত ১৫ জানুয়ারি  সাভারে ছবিটির শুটিং শুরু হয়েছে। আগামী ৩০ জানুয়ারির মধ্যেই শুটিং শেষ হওয়ার কথা। ছবিতে ডিপজল-জয়ের বিপরীতে রয়েছেন এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা মৌ খান।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবির ফাইট ডিরেক্টর হিসেবে রয়েছেন মিঠু। ছবিটি প্রযোজনা করছে ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্র।  

news24bd.tv/আলী