পাঁচ সিনেমা থেকে বাদ পড়লেন দীঘি

পাঁচ সিনেমা থেকে বাদ পড়লেন দীঘি

অনলাইন ডেস্ক

শিশু শিল্পী হিসেবে বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। খুব পাকাপোক্ত ভাবেই বড় পর্দায় পা রেখেছেন তিনি। এরই মধ্যে দুটি সিনেমার কাজও শেষ করেছেন তিনি।

দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ছয়টি সিনেমায় কাজ করার ঘোষণা দেন।

পরপর আরো কয়েকটি সিনেমায় কাজের কথাও শোনা যায়। এরমধ্যে শাপলা মিডিয়ার একটি সিনেমার কাজ শেষ করেছেন দীঘি। কিন্তু এরইমধ্যে শোনা যাচ্ছে, শাপলা মিডিয়ার বাকি সিনেমাগুলো থেকে বাদ দেওয়া হয়েছে দীঘিকে।

news24bd.tv

তবে এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তবে তার এই নিরবতাই বলে দিচ্ছে হয়তোবা দীঘিকে নিয়ে কাজ করছেন না তিনি।

news24bd.tv

‘যোগ্য সন্তান’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে শাপলা মিডিয়া। এতে শান্ত খানের বিপরীতে দীঘির অভিনয় করার কথা ছিল। সিনেমাটি পরিচালনা করার কথা ছিল গুণী নির্মাতা কাজী হায়াতের। গল্প নিয়ে নায়ক-নায়িকার সঙ্গে বসেছিলেনও এই নির্মাতা।

আরও পড়ুন:


দেবী শেটির উপস্থিতিতে স্টেন্ট বসছে সৌরভের

সবচেয়ে নিরাপদ টিকা অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকা: সেব্রিনা ফ্লোরা

টিকা নিলেন বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া

বিরাট কোহলি ও তামান্না ভাটিয়াকে আইনি নোটিশ


সিনেমাটি থেকে দীঘির বাদপড়ার বিষয়ে জানতে চাইলে কাজী হায়াৎ জানান, ‘ওই সিনেমা আর হবে না। সাইনিংয়ের পরই সিনেমাটির কাজ বন্ধ হয়ে গেছে। যতদূর জানি, ওই সময়ে যে কটি সিনেমার সাইনিং ও ঘোষণা দেওয়া হয়েছিল, তার সবগুলো প্রজেক্ট এখন বন্ধ। ’

news24bd.tv

বর্তমানে দীঘির হাতে একটি সিনেমার কাজ রয়েছে। এর আগে শাপলা মিডিয়া প্রযোজিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজ শেষে করেন তিনি। সিনেমাটি সেন্সর বোর্ডে আটকে আছে। অন্যদিকে ‘তুমি আছ-তুমি নেই’ সিনেমার কাজ শেষ করেছেন দীঘি।

news24bd.tv আহমেদ