পাঁচ ভাষায় ‘কেজিএফ টু’ আসছে ১৬ জুলাই

পাঁচ ভাষায় ‘কেজিএফ টু’ আসছে ১৬ জুলাই

অনলাইন ডেস্ক

বহুল প্রতিক্ষিত ছবি কেজিএফ : চ্যাপ্টার টু’ অফিসিয়াল টিজার মুক্তির পর পরই তা একের পর এক রেকর্ড গড়েছে। এবার হলো অপেক্ষার পালা শেষ! কন্নড় সুপারস্টার ইয়াশের সিনেমাটি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২১ সালের ১৬ জুলাই।

পূর্বনির্ধারিত সময় অনুযায়ী, গতকাল সন্ধ্যায় টুইটার হ্যান্ডেলে একটি নতুন পোস্টার শেয়ার করেন ইয়াশ। সেখানে ভক্তদের উদ্দেশে ক্যাপশন জুড়ে দেন, দ্রুত সিট বেল্ট বাঁধুন, কারণ তারিখ নির্ধারণ হয়েছে।

পোস্টারে দেখা যায়, অস্ত্র হাতে ইয়াশ ওরফে রকি ভাই আর পেছনে সিংহের স্ট্যাচু।

সম্প্রতি ভারতের বিনোদনভিত্তিক গণমাধ্যম স্পটবয় ডটকম জানিয়েছে, মুক্তির আগেই ৯০ কোটি রুপিতে হিন্দি স্বত্ব বিক্রি হয়েছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১০৩ কোটি টাকার বেশি। । আর এই স্বত্ব কিনেছে প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের কর্ণধার বলিউডের নামী পরিচালক, অভিনেতা ও প্রযোজক ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি, যাঁরা ২০১৮ সালে ‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ সিনেমার হিন্দি স্বত্ব কিনে আলোচনায় এসেছিলেন।


অটোপাসে জিপিএ-৫ পেলে এক লক্ষ ৬১ হাজার ৮০৭ শিক্ষার্থী

এইচএসসির ফল দেখুন এখানে

ঘনিষ্ঠ দৃশ্যে কাজলের সাথে যা করতেন শাহরুখ

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত


 

২০১৮ সালে প্রশান্ত পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালের ফিল্মস বেনারে অধীনে ভারতীয় কন্নড়-ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার 'রকি' কে নিয়ে গঠিত।

রকি  দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িত হয়ে পড়ে এরপর সে কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়।
 
'রকি' হিসাবে যশ এবং গরুড়া হিসেবে রামচন্দ্র রাজু অভিনয় করেন। অনন্ত নাগ চলচ্চিত্র বর্ণনা পাশাপাশি শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়ের সঙ্গে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’তে ইয়াশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন।

সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় কেজিএফের দ্বিতীয় কিস্তি মুক্তি পাবে।

news24bd.tv/আলী