পিএসজিতেই যাচ্ছেন মেসি?

অনলাইন ডেস্ক

পিএসজিতেই যাচ্ছেন মেসি?

এই মৌসুম শেষ হলেই বার্সার সাথে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। তিনি চাইলে এখন বার্সায় থাকতে পারেন, আবার ট্রান্সফার ফি ছাড়াই অন্য কোন ক্লাবেও যোগ দিতে পারবেন।

গত মৌসুমের শেষে মেসি যে বার্সা ছাড়তে চেয়েছিলেন, তখনই তাকে নিতে আগ্রহ দেখিয়েছিল ইংলিশ ক্লাব ম্যানসিটি।

কিন্তু এবার মেসিকে নিতে আগ্রহ দেখিয়েছে ফরাসি ক্লাব পিএসজি। যে দলে খেলছেন নেইমার, এমবাপ্পের মতো তারকারা।

নেইমারের সঙ্গে সম্পর্কের কারণেই মেসি নিজেই এখন যেতে চাচ্ছেন পিএসজিতে। এমনই খবর ইউরোপিয়ান মিডিয়াগুলোর। পিএসজিও মেসিকে যথাযত সম্মান দিয়ে বরণ করে নিতে চাচ্ছে। দুয়ে-দুয়ে চার মিলে গেলে তো পার্ক ডি ফ্রান্সেসেই দেখা যাবে কাঁধে কাঁধ মিলিয়ে খেলছেন মেসি এবং নেইমার।

মাঝে নেইমার নিজেই চেয়েছিলেন পিএসজি ছেড়ে যাবেন। মুখ ফুটেও পর্যন্ত বলে ফেলেছিলেন। মেসি নিজেই চেয়েছিলেন নেইমারকে বার্সায় ফিরিয়ে আনতে। কিন্তু শেষ পর্যন্ত কোনোটাই সম্ভব হয়নি। উল্টো নেইমার এখন বলছেন, তিনি পিএসজিতেই খুব ভালো আছেন এবং এখানেই থাকতে চান।

শুধু তাই নয়, এরই মধ্যে পিএসজির সঙ্গে চার বছরের নতুন চুক্তিও করে ফেলেছেন নেইমার। বিশ্লেষকরা বলছেন, মেসির আসার সম্ভাবনা বাড়ার কারণেই পিএসজির সঙ্গে লম্বা সময়ের চুক্তি করলেন এই ব্রাজিলিয়ান তারকা।


নিউইয়র্কে প্রকাশ্য দিবালোকে অভিজাত দোকানে ডাকাতি

ভক্তের নগ্ন ছবির দেখার ইচ্ছে পুরণ করলেন পূজা হেগড়ে

জাতিসংঘের নিন্দাপ্রস্তাব আটকে দিল চীন

তুরস্কে চীনা দূতাবাসের সামনে উইঘুর মুসলিমদের বৈঠক


কিছুদিন আগেও এক সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘বার্সা ছাড়ার যে সিদ্ধান্ত নিয়েছি, সেটাই ধরে রাখতে চাই আমি।’ যদিও সম্প্রতি স্প্যানিশি পত্রিকা এল মুন্ডো বার্সার সেঙ্গ মেসির করা বিশাল অর্থনৈতিক চুক্তির বিষয়টি ফাঁস করে দিয়েছে, এমনকি অন্য কোথাও এত বিপুল পরিমাণে অর্থ মেসি নাও পেতে পারেন, এই পরিস্থিতিতে তিনি ন্যু ক্যাম্প ছাড়বেন কি না তা নিয়েও জ্বল্পনা-কল্পনা তৈরি হয়েছে।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

সেই ‘ফেক আইডি’ যেভাবে সোহেলের স্ত্রী

অনলাইন ডেস্ক

সেই ‘ফেক আইডি’ যেভাবে সোহেলের স্ত্রী

দুজনের পরিচয়টা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে। তামিলার ভালো লাগা ফুটবল খেলা দেখা। আর জাতীয় ফুটবল দলের সোহেল রানা তারকা খেলোয়াড়। একদিন মাঠের খেলা দেখে ফেসবুক আইডি খুজে বের করে ম্যাসেজ করেন তামিলা সোহেল রানাকে। কিন্তু রানা মনে করেছিলো তামিলার আইডিটা ফেক ! কিন্তু নিয়তির কি খেলা আজ  সেই ফেক আইডির সেই তামিলায় সোহেল রানার স্ত্রী!

২০১৫ সালের ৮ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ উপভোগ করতে স্টেডিয়ামে এসেছিলেন তামিলা। মালয়েশিয়ার বিপক্ষে লড়াই করে ৩–২ গোলে হেরেছিল বাংলাদেশ। সেদিন দল হারলেও তামিলার মন জিতে নিয়েছিলেন জাতীয় দলের মিডফিল্ডার সোহেল রানা। সেই থেকে শুরু হয়ে  ছয় বছরের প্রেম কাল পূর্ণতা পেয়েছে বিয়ের মাধ্যমে। গতকাল দুপুরে ধানমন্ডির এক রেস্তোরাঁয় সোহেল ও তামিলার চার হাত এক করে দিয়েছেন দুজনের পরিবার। এর আগে স্থানীয় এক মসজিদে পড়ানো হয় বিয়ে।

দুজনের প্রেমের গল্পের শুরুটা সৈয়দা তামিলা সিরাজীর মুখ থেকেই শোনা হলো, ‘আমি ফুটবল খুব পছন্দ করি। ২০১৫ সালে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল খেলা দেখতে মাঠে যাই। সেদিনই আমার প্রথম স্টেডিয়ামে বসে খেলা দেখা। ১১ জন ফুটবলারের মধ্যে সোহেলের খেলা আলাদাভাবে ভালো লেগেছিল। পরে ফেসবুকে খুঁজে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলাম। প্রথমে বন্ধু, পরে প্রেমের সম্পর্ক। ছয় বছরের প্রেম আজ পূর্ণতা পেয়েছে বিয়ের মাধ্যমে।


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করা তামিলার পছন্দের ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে খেলোয়াড় হিসেবে সোহেলই তার কাছে বিশ্বসেরা।

ভালোবেসে সোহেলকে যিনি বিশ্বসেরা বলছেন, সেই তামিলার ফেসবুক আইডিকে প্রথমে ফেক ভেবেছিলেন সোহেল। আসল বা নকল যা-ই হোক না কেন, প্রতিদিনই তামিলার কাছ থেকে আসা বার্তাগুলো পড়তেন। একসময় মনে হলো, পরিচিত হওয়া যাক। ফেসবুকে ছয় মাসের পরিচয় শেষে এক রেস্তোরাঁয় দেখা। প্রথম দর্শনেই ফেক আইডির মানুষটিকে ভালো লেগে যায় সোহেলের।

সম্পর্কের শুরুর দিকের গল্প শোনাচ্ছিলেন সোহেল, ও আমাকে প্রচুর মেসেজ পাঠাত। কেন যেন মনে হতো ফেক আইডি। কিন্তু প্রচুর মেসেজ আসায় শেষ পর্যন্ত পরিচিত হই। ওর আগ্রহে দেখা করি। প্রথম দিনই আমার ভালো লেগে যায়।

বিয়ে হলেও নতুন জামাই হিসেবে সিরাজগঞ্জ তামিলার গ্রামের বাড়ি বা ঢাকার মোহাম্মদপুরের শ্বশুরবাড়িতেও বেড়ানোর সুযোগ নেই সোহেলের।

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষ হয়েছে। ১২ ম্যাচ শেষে ২৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে সোহেলের দল আবাহনী। বর্তমানে ছুটি কাটালেও ১২ মার্চ থেকে জাতীয় দলের ক্যাম্প শুরু হওয়ার কথা। স্কোয়াডে ডাক পেলে বাংলাদেশের হয়ে নেপালে খেলতে যাওয়ার কথা রয়েছে সোহেলের।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

সুবর্ণ জয়ন্তীতে বড় পরিসরে স্বাধীনতা কাপ

অনলাইন ডেস্ক

সুবর্ণ জয়ন্তীতে বড় পরিসরে স্বাধীনতা কাপ

অনিয়মিত এক টুর্নামেন্টের নাম স্বাধীনতা কাপ-ঘরোয়া ফুটবল। এক বছর হলে দুই বছর থাকে ফাইলবন্দী-এভাবেই ১৯৭২ সাল থেকে হয়ে আসছে টুর্নামেন্টটি। সর্বশেষ হয়েছিল ২০১৮ সালে।

 স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বড় পরিসরে আয়োজন করতে যাচ্ছে এই টুর্নামেন্ট। প্রিমিয়ার লিগ শেষ হওয়ার পর ১৭ দল নিয়ে হবে এ প্রতিযোগিতা।


সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের


প্রিমিয়ার লিগের ১৩ ক্লাব খেলবে সরাসরি। বাছাইপর্ব খেলে আসবে চারটি। জেলা ও সার্ভিসেস দলগুলো খেলবে বাছাইপর্ব। রোববার বাফুফের প্রফেশনাল লিগ কমিটির সভায় ১৫ জুলাইয়ের মধ্যে প্রিমিয়ার লিগ শেষ করার সিদ্ধান্ত হয়েছে। তারপরই মাঠে গড়াবে স্বাধীনতা কাপ।

স্বাধীনতা কাপের পর হবে প্রিমিয়ার লিগের ক্লাবগুলোকে নিয়ে অনূর্ধ্ব-১৮ লিগ। সিঙ্গেল লিগ খেলবে প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর যুব দল।

রোববার শেষ হয়েছে প্রিমিয়ার লিগের প্রথমপর্ব। সোমবার থেকে খুলে যাচ্ছে দ্বিতীয় লেগের ট্রান্সফার উইন্ডো। চলবে ৭ এপ্রিল পর্যন্ত। লিগের দ্বিতীয় পর্ব ৮ বা ৯ এপ্রিল শুরু করা হবে বলে সভা শেষ জানিয়েছেন বাফুফের সিনিয়র সহসভাপতি ও প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

আসছে না আফগানরা, আগামীকাল জরুরি বৈঠকে বাফুফে

অনলাইন ডেস্ক

আসছে না আফগানরা, আগামীকাল জরুরি বৈঠকে বাফুফে

ফিফা ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে মার্চে বাংলাদেশে আসার কথা ছিল আফগানিস্তান ফুটবল দলের। কিন্তু শেষ পর্যন্ত তারা বাংলাদেশে সফর না করার সিধান্ত নেয়। শনিবার রাতে আফগানিস্তান ফুটবল ফেডারেশন লিখিতভাবে ম্যাচ খেলতে না আসার সিদ্ধান্তটি বাফুফেকে জানায়।

এদিকে পরবর্তী পদক্ষেপ নিতে সোমবার জরুরি বৈঠক ডেকেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ন্যাশনাল টিমস কমিটি। সভার পরই ম্যাচটি নিয়ে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।

সূচি অনুযায়ী আফগানদের বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচটি আগামী ২৫ মার্চ ম্যাচটি আয়োজন করার কথা ছিল। এর আগে বাছাই পর্বের অ্যাওয়ে ম্যাচটি তাজিকিস্তানে বসেছিল। যেখানে হোম ভেন্যু হিসেবে খেলেছিল আফগানিস্তান। ১-০ হারতে হয় জামাল ভূঁইয়ার দলকে।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন ছিল ফিরতি ম্যাচটি বাংলাদেশে খেলতে আগ্রহী নয় তারা। অবশেষে শনিবার রাতে আফগানিস্তান ফুটবল ফেডারেশন লিখিতভাবে ম্যাচ খেলতে না আসার সিদ্ধান্তটি বাফুফেকে জানায়।

এদিকে চলতি মাসের শেষ দিকে একটি ত্রিদেশীয় টুর্নামেন্টে আয়োজন করবে অল নেপাল ফুটবল অ্যাসোসিয়েশন (আনফা)। এরইমধ্যে বাংলাদেশকে আমন্ত্রণও জানিয়েছে তারা। যেখানে তৃতীয় দেশ হিসেবে থাকার কথা রয়েছে কিরগিজস্তানের। আফগানদের বিপক্ষে ম্যাচ না হওয়ার কারণে এই টুর্নামেন্টে খেলার ইচ্ছা রয়েছে বাংলাদেশের।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

অনলাইন ডেস্ক

মেসি ঝড়ে বার্সার জয়, অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমলো

মেসি ঝড়ে জয়ের ধারা অব্যাহত রাখল বার্সেলোনা। ২-০ গোলে ওসাসুনাকে হারাল কাতালানরা। এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমাল কাতালানরা।

রোববার লা লিগার ম্যাচে ২-০ গোলে জিতেছে রোনাল্ড কুমানের দল। প্রতিপক্ষের মাঠে লিগে এ নিয়ে টানা অষ্টম জয় পেল তারা।গতবার ওসাসুনার মাঠে ড্র করার পর ঘরের মাঠে হেরেছিল বার্সেলোনা। এবার জিতল দুই ম্যাচেই।

রোনাল্ড কুমানের ওসাসুনার মাঠে বার্সাকে নামান ৪-৩-৩ ফরমেশন নিয়ে। সেরা একাদশে ছিলেন মেসি, গ্রিজম্যান, ডি ইয়ংদের মত তারকারা। নিশ্চিত বড় জয় পেতে সেরা একাদশটা যে সাজানো চাই।  

কিন্তু প্রথমদিকে বলার মতো ভালো কোন সুযোগই তৈরি করতে পারছিল না কাতালানরা। বল দখল, বলের পজিশন সব দিক থেকে এগিয়ে থাকলেও ওসাসুনার শক্ত রক্ষণভাগের সামনে বার বার ব্যর্থ হচ্ছিলেন মেসি, গ্রিজম্যানরা।  

অবশেষে ৩০ মিনিটে গিয়ে গোলখাতা খোলে বার্সা। অতিথিদের হয়ে ওসাসুনার জাল কাঁপান জর্ডি আলবা। আর এতে তাকে সহায়তা করেন মেসি।

আরও পড়ুন:


এবার অনলাইনে প্রতারণার শিকার মিমি চক্রবর্তী

ভালো ছেলে পেলে তৃতীয় বিয়ে করবেন মুনমুন

রবিবার যেসব এলাকা বন্ধ থাকবে

সাত মার্চের ভাষণের প্রেক্ষাপট তৈরি হয়েছিল যে কারণে


ব্যস, ওই এক গোলের সন্তুষ্টি নিয়েই প্রথমার্ধ্ব শেষ করে কোম্যানের দল। উল্টো প্রথমার্ধ্বে বেশ ভালো পরীক্ষাই দিতে হয়েছে বার্সা গোলরক্ষক টের স্টেগেনকে। 

বিরতির পর ফিরেও বেশ ক্ষাণিকক্ষণ দৃশ্যপট থাকে একই। অবশেষে ৮৩ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় বার্সা। কৌরৌমার গোলে ব্যবধান ২-০ করে কাতালানরা। এবারও গোলের কারিগর সেই মেসিই। 

ম্যাচে এরপর আর কোনো গোল না হওয়ায় সহজ জয় পায় কুমানের দল। এ জয়ে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের ২ নম্বরে অবস্থান করছে বার্সেলোনা। 

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

১২৯ বছর পর লিভারপুলকে লজ্জা ফেলল চেলসি!

অনলাইন ডেস্ক

১২৯ বছর পর লিভারপুলকে লজ্জা ফেলল চেলসি!

ইয়ুর্গেন ক্লপের হাত ধরে বদলে গিয়েছিলো লিভারপুল। যে মাঠ থেকে জয় নিয়ে ফেরা যে কোনো ক্লাবের জন্যই ছিলো এক দুঃসাধ্য অভিযান। এই ক্লপের অধীনেই অ্যানফিল্ডে টানা ৬৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ডও গড়েছিল অলরেডরা। কিন্তু মুদ্রার উল্টো পিঠটাও দেখা হয়ে গেলো জার্মান মাস্টার মাইন্ডের। অ্যানফিল্ডে বৃহস্পতিবার রাতে ১-০ ব্যবধানে জিতেছে টমাস টুখেলের দল। ব্যবধান গড়ে দেওয়া গোলটি করেন ম্যাসন মাউন্ট।

ম্যাচ জুড়ে ধুঁকতে দেখা গেল লিভারপুলকে। লক্ষ্যে শট রাখতে পারল কেবল একটি। উজ্জীবিত ফুটবল খেলে তাদের মাঠ থেকে দারুণ এক জয় নিয়ে ফিরল চেলসি।

চেলসির কাছে ১-০ গোলের এই হার দীর্ঘদিন ক্ষত হয়ে থাকবে কোটি লিভারপুল সমর্থকের মনে। এ নিয়ে অ্যানফিল্ডে টানা ৫ ম্যাচ হারলো ইপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ১৮৯২ সালে ক্লাব প্রতিষ্ঠিত হবার পর ১২৯ বছরের ইতিহাসে এই প্রথম অ্যানফিল্ডে টানা পাঁচ ম্যাচ হারলো লিভারপুল। 

লিগে এই নিয়ে ঘরের মাঠে টানা পাঁচ ম্যাচ হারল লিভারপুল। টুখেল দায়িত্ব নেওয়ার পর সব প্রতিযোগিতা মিলে টানা ১০ ম্যাচে অপরাজিত রইল চেলসি। গত সেপ্টেম্বরে দুই দলের প্রথম দেখায় স্ট্যামফোর্ড ব্রিজে ২-০ গোলে জিতেছিল লিভারপুল। 

গেলো ক'মাস ধরেই ইনজুরি বেশ ভোগাচ্ছিলো লিভারপুলকে। যার প্রভাব ছিলো ম্যাচের ফলে। টানা হারতে হয়েছে বেশ কিছু ম্যাচে। ইপিএলের শিরোপা ধরে রাখার স্বপ্ন অনেক আগেই শেষ অলরেডদের। তাদের চাওয়া হয়তো এটুকুই ছিলো অন্তত সেরা চারে থেকে মৌসুম শেষ করা। কিন্তু সেটাও এখন কঠিন থেকে কঠিনতর হচ্ছে।

সালাহ-ফিরমিনো-মানে, আক্রমণভাগে পছন্দের তিন খেলোয়াড় নিয়েই চেলসির বিপক্ষে একাদশ সাজান ক্লপ। লিভারপুলে যখন দুর্দশা, চেলসি তখন মাঠে নামে টানা ৯ ম্যাচ অপরাজিত থাকার আত্মবিশ্বাস নিয়ে। 

যার স্পষ্ট ছাপ ছিলো ব্লু'দের খেলাতেও। ভার্নার-জিয়েখরা শুরুতেই নিয়ে নেয় ম্যাচের নিয়ন্ত্রণ। একবার তো গোল করে চেলসিকে এগিয়েও দেন টিমো ভার্নার। যদিও ভিএআরে সেটা বাতিল করে দেন রেফারি।


ঋণ থেকে মুক্তির দু’টি দোয়া

মেসি ম্যাজিকে সহজেই জিতল বার্সা

দোয়া কবুলের উত্তম সময়

রোনালদোর গোলেও হোঁচট খেল জুভেন্টাস


তার ৪ মিনিট বাদেই লিড নিতে পারতো স্বাগতিকরা। কিন্তু এ যাত্রায় বলের সঙ্গে সাদিও মানের সংযোগ না হওয়ায় গোল বঞ্চিত হয় ক্লপের দল।

চেলসি আক্রমণাত্মক ফুটবল খেলার ফল পায় প্রথমার্ধ্বের শেষদিকে। ৪২ মিনিটে মেসন মাউন্টের গোলে লিড পায় থমাস টুখেলের দল। 

দ্বিতীয়ার্ধ্বের শুরু থেকেই চলতে থাকে চেলসির ব্যবধান বাড়ানোর চেষ্টা। ক্লাবের নতুন সাইনিং হাকিম জিয়েখ ব্যবধান দ্বিগুণ প্রায় করেই ফেলেছিলেন। তবে রবার্টসন  সে যাত্রায় ত্রাতা হয়ে রক্ষা করেন লিভারপুলকে।

গোলের জন্য মরিয়া লিভারপুল বস ৬২ মিনিটে পরিবর্তন আনেন দুটি। মাঠে নামান দিয়েগো জটা আর চেম্বারলাইনকে। যদিও তাতেও লাভ হয়নি খুব একটা। অলরেডদের হয়ে গোল করতে পারেনি কেউই। চেলসির ১-০ গোলের জয়ে নিশ্চিত হয় সেরা চারে যাওয়া আর হারের সঙ্গে লজ্জার ইতিহাস নিয়ে নত মাথায় মাঠ ছাড়ে লিভারপুল।

২৭ ম্যাচে ১৩ জয় ও আট ড্রয়ে চেলসির পয়েন্ট হলো ৪৭। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে গতবারের চ্যাম্পিয়ন লিভারপুল। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের মাঠে ১-০ গোলে জেতা এভারটন ২৬ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে পাঁচে আছে।

২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ৫১ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে লেস্টার সিটি।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর