ডাল দিয়ে রুটি প্রিয়াঙ্কা চোপড়ার পছন্দের খাবার
ডাল দিয়ে রুটি প্রিয়াঙ্কা চোপড়ার পছন্দের খাবার

ডাল দিয়ে রুটি প্রিয়াঙ্কা চোপড়ার পছন্দের খাবার

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডে সফলতার চূড়ান্ত সিড়ি পেড়িয়ে এখন হলিউডেও দাপিয়ে বেড়াচ্ছেন এই বলি কুইন। বলি অভিনেত্রীদের নিয়ে ভক্তদের আগ্রহ সব সময়। তাইতো তারা যাই করুক।

ভক্তদের আলোচনায় থাকেন সব সময়।

বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ঘরে বানানো ভারতীয় খাবার খেতে পছন্দ করেন। প্রিয়াঙ্কা যখন যুক্তরাষ্ট্রে থাকেন, তখন ডাল ও রুটি খুব মিস করেন।

news24bd.tv

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের এক প্রতিবেদনে এমনটিই জানানো হয়েছে। প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি ভারতীয় খাবার প্রসঙ্গে কথা বলেন প্রিয়াঙ্কা চোপড়া। জানান, তাঁর প্রিয় ভারতীয় খাবার হলো ঘরে তৈরি খাবার। তিনি রুটি ও ডাল খেতে পছন্দ করেন।

news24bd.tv

একসময় বলিউড কাঁপালেও হালে হলিউডের দিকে বেশি মনোযোগ সাবেক বিশ্বসুন্দরীর। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ের পর থেকে এ যুগল অন্তর্জালে দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

আরও পড়ুন:


মালয়েশিয়ার বিমানবন্দরে বাংলাদেশির কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ

১২ হাজার রানের মালিক মুশফিক

নিজের মুখোমুখি হতে পারাটাও কিন্তু বড় যোগ্যতার ব্যাপার

চলছে দর কষাকষি, চড়া দাম চাইছেন সাই পল্লবী


news24bd.tv

২০১৮ সালের ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। ভারতের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হয় তাঁদের বিয়ের পার্টি। এখন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এ সুন্দরী।

প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে একটি রোমান্টিক হলিউড সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাটি জিম স্ট্রোজের রচনা ও পরিচালনায় সোফি ক্রেমারের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফুর ডিচ’-এর রিমেক।

news24bd.tv আহমেদ