ঠাকুরগাঁওয়ের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোটের আহ্বান

ঠাকুরগাঁওয়ের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোটের আহ্বান

Other

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানিয়েছেন ঠাকুরগাঁও সদর পৌরসভা আওয়ামী লীগের মেয়র প্রার্থী আঞ্জুমান আরা বন্যা। শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় একথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, গেল মেয়র নির্বাচনে বিএনপি’র মহাসচিব মির্জা ফখখল ইসলামের ভাই মির্জা ফয়সাল আমিন নির্বাচিত হয়ে পৌর এলাকার তেমন কোন উন্নয়ন করতে পারেনি। ফলে ৫টি বছর পৌর বাসি সার্বিক উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে।

আমার বিশ্বাস এবার পৌরবাসি সেই ভুলটি আবারও করবেন না।

পৌরসভার ভোটাররা এখন আগের চেয়ে অনেক সচেতন। নৌকার বিজয় হলে আগামী পাঁচ বছরে পৌর এলাকার প্রতিটি রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, ব্যবসা বাণিজ্যের প্রসারসহ সবক্ষেত্রেই উন্নয়ণ বিসৃত করা হবে। তাই আগামী ১৪ ফেব্রুয়ারী পৌর নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রদান করে জয়লাভের নিশ্চিতের আহবান জানান তিনি।

আরও পড়ুন:


পোলেরহাট বাজারে আগুনে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সুন্দরবনে বিষ দিয়ে মাছ নিধনে চলছে মহোৎসব

সিংড়ায় ৬০টি গৃহহীন পরিবারকে ঘর প্রদান

আইপিএলে শচীনের ছেলের ভিত্তিমূল্য কত?


এছাড়াও তিনি অভিযোগ করে বলেন, বিএনপির প্রার্থী গুন্ডা বাহিনীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচরণায় আচরণ বিধি লঙ্ঘন করছেন। সে বিষয়ে জেলা রির্টানিং অফিসার ও নির্বাচন সংশ্লিস্ট কর্মকর্তাদের নজরদারির দাবি জানান। নৌকার বিজয় হলে সমাজের দরিদ্র অসহায় মানুষের পাশে থাকাসহ সকল সংগঠন ও গণমাধ্যমকর্মীদের সংগঠনগুলোর উন্নয়নেরও প্রতিশ্রুতি দেন তিনি।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফিজুর রহমান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি একরামুল হক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলকসহ অনেকে উপস্থিত ছিলেন।

news24bd.tv আহমেদ