৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক

সিলেটের কুলাউড়া উপজেলার শরীফপুরে ৩ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এনিয়ে কুলাউড়ার সর্বত্র চলছে তোলপাড়। মৃত্যুর ৪০ ঘন্টা পর লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

গৃহবধুর শ্বশুরের দাবি হৃদযন্ত্রের ক্রিয়া (স্ট্রোক) বন্ধ হয়ে মারা গেছেন তিনি।

আর বাবার বাড়ির লোকজনের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে ওই গৃহবধূকে। তবে নিহত গৃহবধুর মৃত্যুর পর তার শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যাওয়া নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।  

গত ১ ফেব্রুয়ারি সোমবার রাত আনুমানিক ১০ টায় মারা যান গৃহবধু সুভা। মৃত্যুকালে তিনি ৩ মাসের গর্ভবতী ছিলেন।

জানা যায়, সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর এলাকার ছুরুক আলীর ও মা কাতার প্রবাসী জবা বেগমের মেয়ে সুভা বেগম (১৯) ছোটবেলা থেকে নানা বাড়ী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামে বড় হয়। গত ৫ মাস আগে সুভার বিয়ে হয় উপজেলা সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের সঞ্জবপুর গ্রামের তৈমুছ আলীর ছেলে মখলিছ মিয়া (২২) সাথে।

নিহত সুভার শ্বশুর তৈমুছ আলী জানান, বাড়ীতে সন্ধ্যায় চা খাওয়ার সময় হঠাৎ দম বন্ধ হওয়ার উপক্রম হলে দ্রুত কমলগঞ্জ উপজেলা হাসপাতালে নেয়া হয়। এ সময় সুভার নানীসহ আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন। তবে নিহত সুভা স্ট্রোক করে মারা গেছে দাবি করেন শ্বশুর তৈমুছ আলী। তারা কেউ পলাতক নয় বলে জানান।

আরও পড়ুন:


ট্রাক-বাসের মাঝে চাপা পড়ে রিকশার ২ যাত্রী নিহত

মুক্তিই হয়নি তবুও ‘বাহবলি টু’র রেকর্ড ভাঙছে ‘ট্রিপল আর’

চরম বিক্ষোভ ‘একনায়কতন্ত্র চাই না, চাই গণতন্ত্র’

সারাদেশে টিকাদান কর্মসূচি শুরু


হাসপাতালের চিকিৎসক অভিজিৎ রায় জানান, হাসপাতালে আনার পর সুভার মৃত্যু হয়। তবে এ সময় তার নাখ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় সন্দেহ হয়। হাসপাতালের পক্ষ থেকে পুলিশকে খবর দেয়া হয়। এরপর পুলিশকে বুঝিয়ে আত্মীয়রা মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষন রায় জানান, ২ ফেব্রুয়ারি বিকেলে নিহতের আত্মীয় স্বজনরা মৌলভীবাজার থেকে লাশ নিয়ে দাফনের কাজ শুরু করে। রহস্যজনক মৃত্যুর খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ৩ ফেব্রুয়ারি বুধবার ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv আহমেদ