সুশান্তের দেখানো পথে তারই সহ-অভিনেতার আত্মহনন!
সুশান্তের দেখানো পথে তারই সহ-অভিনেতার আত্মহনন!

সুশান্তের দেখানো পথে তারই সহ-অভিনেতার আত্মহনন!

অনলাইন ডেস্ক

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ এবং অক্ষয় কুমারের ‘কেসারি’ সিনেমায় কাজ করা অভিনেতা সন্দীপ নাহার আত্মহত্যা করেছেন।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সন্দীপ ফেসবুক একটি লাইভ করেন। সেখান থেকে জানা যায়, তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। পেশাগত ও পারিবারিক চাপের কথা বলা হয়েছে ওই লাইভে।

লাইভে সন্দীপ বলেন, ‘আমি অনেক চেষ্টা করেছি। জানি যে আত্মহত্যা করা অনুচিত। কিন্তু আর পারলাম না। আমার মৃত্যুর পরে দয়া করে আমার পরিবারকে হেনস্থা করবেন না।

নিজের স্ত্রীর সঙ্গে কিছু অশান্তির কথাও বলেছেন তিনি। জানিয়েছেন, তারা দুই মেরুর মানুষ বলে তাদের মিল হত না। নিজের শাশুড়িকে নিয়েও অভিযোগ করেছেন অভিনেতা। বলেছেন, অনেক চেষ্টা করেও দাম্পত্যে শান্তি আনতে পারেননি। মুম্বাইয়ে থাকাকালীন অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে শেষ কয়েকটা দিন একটু বেশিই ঝড় বয়ে গিয়েছে। তার থেকেই মুক্তি চান বলে দাবি করেছেন সন্দীপ।


ক্রিকেটের তিন মোড়ল নিয়ে প্রশ্ন তুললেন স্মিথ

আইএইএ-কে ইরানের চিঠি: ২৩ ফেব্রুয়ারি থেকে প্রটোকল বন্ধ

তিন মাসের ছুটি নিয়ে দেড় বছর যাবত যুক্তরাষ্ট্রে শিক্ষিকা

এআরও পদে নিয়োগ দেবে ব্যাংক এশিয়া


ভিডিওর শেষে অবশ্য অভিনেতা জানিয়েছেন, ‘আমার স্ত্রী-কে কেউ কিছু বলবেন না। তবে পারলে ওঁর মাথার চিকিৎসা করাবেন। ’

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে আরও বলা হয়েছে, এ ঘটনায় মুম্বাই পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং ঘটনার তদন্ত চলছে। এ ছাড়া পুলিশ ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় রয়েছে।  

পুলিশকে সন্দীপের স্ত্রী জানিয়েছেন, অভিনেতাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ডেপুটি পুলিশ কমিশনার বিশাল ঠাকুর বলেছেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে এবং এর পরেই তাঁর মৃত্যুর আসল কারণ উদঘাটন করা যাবে। ’

বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, মুম্বাইয়ের গোরেগাঁও এলাকায় নিজ বাসভবনে অভিনেতা সন্দীপ নাহার আত্মহত্যা করেছেন বলে অভিযোগ। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং মুম্বাই পুলিশ তদন্ত করছে।

news24bd.tv/আলী