চাকরির কথা বলে নারীর সঙ্গে মন্ত্রীর অন্তরঙ্গ সম্পর্ক, ভিডিও ফাঁস

চাকরির কথা বলে নারীর সঙ্গে মন্ত্রীর অন্তরঙ্গ সম্পর্ক, ভিডিও ফাঁস

অনলাইন ডেস্ক

কাজ দেয়ার নাম করে এক নারীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছিল কর্ণাটকের জলসম্পদমন্ত্রী রমেশ ঝারকিহোলির বিরুদ্ধে। এমনকি বিভিন্ন মাধ্যমে তা ভাইরালও হয়েছিল। এরপর নানা বিতর্কের পর বুধবার (৩ মার্চ) পদত্যাগ করলেন তিনি।

বুধবার ঝারকিহোলি রাজ্যের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পার কাছে তার পদত্যাগপত্র জমা দেন এবং তিনি তা গ্রহণ করে ইতোমধ্যে রাজ্যপালের কাছে পাঠিয়েও দিয়েছেন।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে তার একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে কাজ পাইয়ে দেয়ার নাম করে একজন নারীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ ওঠে। যা সারা ভারতে হইচই পড়ে যায়।

যদিও তিনি তা অস্বীকার করে বলেছেন, ভিডিওটি ভুয়া।

তিনি এই ধরনের কোনো কাজের সঙ্গে যুক্ত নন এবং নিজের পদ থেকে পদত্যাগ করতেও অস্বীকার করেছিলেন। তবে শেষ পর্যন্ত পদত্যাগ করলেন তিনি।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

ভারতে বাড়ছে গাধার চাহিদা!

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


এ বিষয়ে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী বলেন, ‘গণমাধ্যমে আমি বিজেপি মন্ত্রীর ওই ভিডিওটি দেখেছি। এ বিষয়ে কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা ও দলের সর্বভারতীয় সভাপতির সঙ্গে কথা বলবো। যে ভিডিওটি প্রকাশিত হয়েছে, সেটির সত্যতা যাচাইয়ের পর পরবর্তী পদক্ষেপ ঠিক করা হবে। ’ যদিও ইতোমধ্যে নিজের পদ থেকে সরে দাঁড়ালেন ঝারকিহোলি।

news24bd.tv / নকিব