লক্ষীপুরের রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ড

লক্ষীপুরের রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ড

Other

লক্ষীপুরের রামগতির আলেকজান্ডার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৩০টি ব্যবসায়িক প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (১৪ মার্চ) ভোর রাতে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

পরে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই আগুনে পুড়ে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

  

স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, স্থানীয় আলেকজান্ডার বাজারে তাহেরের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় আশে পাশের দোকানগুলো টিনসেড হওয়ায় মুহূর্তেই অন্য সব দোকানগুলো আগুন ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে রামগতি, কমলনগর ও লক্ষীপুরের  ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনগণের সহায়তায় প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  


কোথায় মধুবালা কোথায় সেই রাজনীতি

‘বাণিজ্যিক জাহাজে হামলায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে’

ছয় বিভাগে ঝড়-বৃষ্টির আভাস

রোববার ঢাকার যেসব বন্ধ ও খোলা


এর আগেই মুদি, কাপড়, সেলুন, ইলেক্ট্রনিক্স, স্বর্ণালংকার, কাঁচাবাজার ৩০টি ব্যবসায়িক দোকান পুড়ে ছাই হয়ে যায়।

এতে তাদের প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবী করেন।

রামগতির ফায়ার স্টেশনের ইনচার্জ খোকন মজুমদার জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরির কাজ চলছে।  
 
রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মোমেন জানান, তাৎক্ষনিকভাবে ক্ষতিগ্রস্থদের তালিকা সংগ্রহ করা হয়েছে। ক্ষতিগ্রস্থদের খুব দ্রুত প্রশাসনিকভাবে সহায়তা করা হবে বলে জানান তিনি।

news24bd.tv আয়শা