বিমানের সিটে প্রকাশ্যেই প্রস্রাব করলেন ল্যান্ডন

বিমানের সিটে প্রকাশ্যেই প্রস্রাব করলেন ল্যান্ডন

অনলাইন ডেস্ক

করোনা মহামারিতে বিশ্বের প্রায় সব দেশের আন্তর্জাতিক যোগাযোগ ব্যবস্থা বন্ধ রয়েছে। যা চালু রয়েছে অল্প কয়েক দেশে তাও সিমিত পরিসরে। কিন্তু এর মধ্যেই ঘটে গেল এক কাণ্ড। করোনাকালে যেখানে সবাইকে মাস্ক পরে থাকতে হচ্ছে।

সামাজিক দুরত্ব মানতে হচ্ছে সেখানে বিমানে উটলেন এক যাত্রী মাস্ক ছাড়াই! বিমানের মধ্যে মদ্যপ হয়ে তুলকালাম কাণ্ড গটিয়েছেন ২৪ বছর বয়সী ল্যান্ডন গ্রায়ার। মদ্যপ অবস্তায় বিমানের সিটে প্রকাশ্যেই প্রস্রাব করেন এই যাত্রী।  

যুক্তরাষ্ট্রের আলাস্কা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এমন ঘটনা ঘটে। এ ঘটনায় গত ৯ মার্চ ডেনভারে বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গেই ২৪ বছর বয়সী ল্যান্ডন গ্রায়ারকে গ্রেপ্তার করা হয়।

এই ঘটনায় তার বিরুদ্ধে মামলাও হয়। মামলায় বলা হয়, কলোরাডোর বাসিন্দা গ্রায়ার আলাস্কা এয়ারলাইন্সের একটি বিমানে সিয়াটল থেকে ডেনভার যাচ্ছিলেন। বিমান ক্রু তাকে বারবার মাস্ক পরতে অনুরোধ করলেও তিনি বারবার ঘুমিয়ে পড়ছিলেন।


অনলাইনে পণ্য ডেলিভারি বিলম্বে করা যাবে মামলা

স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সামাজিক মাধ্যম ছাড়ার ঘোষণা আমিরের

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


এর কিছুক্ষণ পরই একজন বিমান ক্রু দেখেন গ্রায়ার প্যান্ট খুলে সিটে দাঁড়িয়ে পড়েছেন। অস্বস্তিকর এই অবস্থাতেও গ্রায়ারকে সিটে বসার অনুরোধ করেন ওই বিমান ক্রু। কিন্তু গ্রায়ার বলেন, আমি প্রস্রাব করবো। এরপর সেখানেই প্রস্রাব করেন তিনি।

এ ঘটনায় আদালতে হাজির হয়ে ১০ হাজার ডলারের বন্ড দিয়ে ছাড়া পেয়েছেন গ্রায়ার।   তবে আগামী ২৬ মার্চ পরবর্তী শুনানিতে অভিযোগ প্রমাণিত হলে বিমানে অশ্লীল আচরণ ও বিমান ক্রুদের সঙ্গে দুর্ব্যবহারের জন্য গ্রায়ারের ২০ বছরের কারাদণ্ড হতে পারে। সঙ্গে আড়াই লাখ ডলার জরিমানাও।

news24bd.tv/আলী