মৌসুমীর ঘরে নতুন অতিথি আসছে

মৌসুমীর ঘরে নতুন অতিথি আসছে

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। বাংলা চলচ্চিত্রে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। অভিনয়ে এসে পরিচয় এরপর প্রেম পরিণয় গড়ায় বিয়েতে। পুত্র ফারদিন ও কন্যা ফাইজাকে নিয়ে ওমর সানী-মৌসুমীর সুখের সংসার।

সম্প্রতি মৌসুমী-ওমর সানীর ছেলে ফারদিনের বিয়ের গুঞ্জন উঠেছে। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। আগামী মাসেই শাশুড়ি হচ্ছেন মৌসুমী। সেই কথা জানিয়েছেন মৌসুমী নিজেই।

আগামী মাসেই কানাডাপ্রবাসী ছেলের বউকে ঘরে তুলবেন মৌসুমী-ওমর সানী। তাদের হবু ছেলের বউয়ের নাম আয়েশা। মৌসুমীর ছেলের বৌ আয়েশার বাড়ি কুমিল্লায় হলেও মা–বাবার সঙ্গে কানাডায় থাকেন। সেখানেই বড় হওয়া পড়াশোনা আয়েশার।

news24bd.tv

নিজের ছেলের বিয়ে প্রসঙ্গে মৌসুমি বলেন, আমাদের ছেলে বড় হচ্ছে। তার জীবন গুছিয়ে দেয়াটা আমাদের দায়িত্ব। সে নিজের মতো করে নানা রকম কাজ করছে। তাছাড়া জীবনটা গুছিয়ে দিতে একদিন না একদিন তাকে বিয়েও করাতে হবে। ছেলের ভালো লাগার মতো একটা মেয়েকে বউ হিসেবে পেলে তো মা হিসেবে নিজেরও ভালো লাগবে। মেয়েটা শুধু আমাদের সন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা–বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে। ’


রাতে প্রেমিকের সঙ্গে দেখা করে বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার প্রেমিকা

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

কিশোরকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা তরুণী!

অশ্লীল ভিডিও চ্যাটিং ইসলামে ব্যভিচারের অন্তর্ভুক্ত


জানা গেছে, কয়েক মাস আগে ফারদিনের সঙ্গে আয়েশার পরিচয়, বন্ধুত্ব, এরপর ভালো লাগা। দুই পরিবারকে নিজেদের ভালো লাগার কথা জানালে পারিবারিক আলোচনার ভিত্তিতে তাদের বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

জানা যায়, আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচতারা হোটেলে বর–কনের গায়েহলুদ। ৯ এপ্রিল আরেক পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। তবে এই দুই আয়োজনের মাঝামাঝি সময়ে ফারদীন ও আয়েশার আকদ সম্পন্ন হবে।

news24bd.tv

প্রসঙ্গত, ওমর সানী-মৌসুমী পুত্র ফারদিন পরিচালনায় নাম লেখিয়েছেন আগেই। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। তাছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।

news24bd.tv/আলী