বাগেরহাটে বেইলি ব্রিজ ভেঙ্গে খালে বালু বোঝাই ট্রাক

বাগেরহাটে বেইলি ব্রিজ ভেঙ্গে খালে বালু বোঝাই ট্রাক

Other

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ঘোষগাতি এলাকায় বেইলি ব্রিজ ভেঙ্গে বালু বোঝাই ট্রাক খালের মধ্যে পড়ে গেছে। সোমবার সকালে মোল্লাহাট উপজেলার পুরাতন সড়কের নতুন ঘোষগাতি এলাকায় মরা-চিত্রা নদীর উপরে নির্মিত বেইলি ব্রিজটি ভেঙ্গে এই দুর্ঘটনা ঘটে। এতে ওই ব্রিজ দিয়ে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছালেও এখন পর্যন্ত ট্রাক উদ্ধার ও ব্রিজ সংস্কার কাজ শুরু হয়নি বলে জানিয়েছে স্থানীয়রা।

বাগেরহাট সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো.ফরিদ উদ্দিন জানান, সড়কে দশটি বেইলি ব্রিজ রয়েছে। যার অধিকাংশই ঝুঁকিপূর্ণ। নিষেধাজ্ঞা স্বর্থেও ওই সড়ক দিয়ে পন্য বোঝাই ট্রকসহ যানবাহন চলাচল করে। সোমবার সকালে হঠাৎ করে ঘোষ গাতি এলাকায় বেইলি ব্রিজ বালু বোঝাই ট্রাক উঠলে বিকট শব্দ করে ভেঙ্গে খালে ভেঙ্গে পড়ে।

 


কঠোর নিয়ন্ত্রণ কৌশলে সরকার, হবে না ছুটি বা লকডাউন

ইতিহাস গড়ার ম্যাচে আলো ছড়ালেন মেসি

১২ দেশ থেকে ভ্রমণের নিষেধাজ্ঞা আরোপ করল পাকিস্তান

‘বিয়ের আশ্বাস পেয়ে’ স্বামীকে তালাক, চার বছর ধরে চলে ধর্ষণ


ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। এ ঘটনায় ওই এলাকা থেকে যান চলাচল বন্ধ রয়েছে। মোল্লাহাট পুরাতন বেইরী ব্রিজ ভেঙ্গে ট্রাক পড়ে যাওয়ার খবর পেয়ে লোক পাঠানো হয়েছে। দ্রুত ট্রাকটি অপসারণ করে যান চলাচল স্বাভাবিক করা হবে।  

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, পুরাতন সড়ক দিয়ে বালু নিয়ে বড় ঘাট যাচ্ছিল ট্রাকটি। ভুলক্রমে বড়ঘাট রেখে ঘোষগাতি যাওয়ার পথে মরা-চিত্রা নদীর উপরে নির্মিত ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজে উঠলে অতিরিক্ত ওজনের ফলে ব্রিজ ভেঙ্গে ট্রাকটি খালের মধ্যে পড়ে যায়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।  


news24bd.tv আয়শা