নিন্দুকদের যন্ত্রণা বাড়িয়ে দিলেন কঙ্গনা (ভিডিও)
নিন্দুকদের যন্ত্রণা বাড়িয়ে দিলেন কঙ্গনা (ভিডিও)

নিন্দুকদের যন্ত্রণা বাড়িয়ে দিলেন কঙ্গনা (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বছর জুড়েই তাকে নিয়ে চলে আলোচনা-সমালোচনা। চলে নানা ইস্যুতে বিতর্ক। বলা চলে বিতর্ক পিছু ছাড়ে না কঙ্গনার।

তবে তার অভিনয়ের প্রসংশা করতেই হবে। কারণ এবার নিয়ে ৪ বার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতলেন এই অভিনেত্রী।

অভিনেত্রীর ৩৪তম জন্মদিনের ঠিক আগের সন্ধ্যায় ২০১৯ সালের সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে নাম ঘোষণা করা হয় কঙ্গনার। এমন সুসংবাদে কঙ্গনা উচ্ছসিত হলেও নিন্দুকদের যন্ত্রণা বাড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

news24bd.tv

এদিকে ভিডিও বার্তায় আরেক সুসংবাদ দিয়েছেন কঙ্গনা রানাউত। আজই মুক্তি পাচ্ছে কঙ্গনা অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি থালাইভার ট্রেলার।

নয়াদিল্লিতে এক সংবাদ সম্মেলনে গতকাল সোমবার ঘোষণা করা হয় ৬৭তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া শিল্পী ও চলচ্চিত্রের নাম। সেখানে যৌথভাবে সেরা অভিনেতা হয়েছেন মনোজ বাজপেয়ি ‘ভোসলে’ ও ধানুশ ‘আশুরান’ ছবির জন্য।

news24bd.tv

‘পাঙ্গা’ ও ‘মণিকর্ণিকা’ ছবির জন্য সেরা অভিনেত্রী হয়েছেন কঙ্গনা। পার্শ্বচরিত্রের সেরা অভিনেতা বিজয় সেথুপাতি ও অভিনেত্রী পল্লবী জোশি। বাংলা সেরা সিনেমা ‘গুমনামি’।

ভিডিও দেখতে ক্লিক করুন

সেরা ছবি ও সেরা চিত্রনাট্যের দুটি পুরস্কার পাচ্ছেন সৃজিত মুখার্জি। ‘জ্যেষ্ঠপুত্র’ ছবির জন্য সেরা পরিচালক হয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, আবহ সংগীতে সেরার পুরস্কার পেলেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন


হবিগঞ্জে ধর্ম নিয়ে কটূক্তি করায় এক কিশোর আটক

গোপন ভিডিও ধারণ করে ধর্ষণ করতো গৃহশিক্ষক

পঞ্চাশতম ওয়ানডে ফিফটিতে সাকিবকে ছাড়িয়ে তামিম

বাংলাদেশ সরকারের বিরুদ্ধে উস্কানিমূলক প্রচারণায় লন্ডনের এক ব্যক্তির কারাদণ্ড


news24bd.tv

থালাইভা সিনেমা নিয়ে অনেক ঘাম ঝড়াতে হয়েছে কঙ্গনাকে। তাই ছবিটে নিয়ে তার আবেগের শেষ নেই। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী ও অভিনেত্রী জয়ললিতার জীবন পর্যায় উঠে আসবে এই ছবির মাধ্যমে। কঙ্গনাকে এই ছবির জন্য অনেক রূপান্তরের মধ্যে দিয়ে যেতে হয়েছে। ছবিতে জয়ললিতার জীবনের বিভিন্ন পর্যায়ের কয়েকটি আলোকচিত্র টুইটারে পোস্ট করেছেন কঙ্গনা।

সেখানে তিনি লিখেছেন - ‘থালাইভার জন্য আমাকে ২০ কেজি ওজন বাড়াতে হয়েছে। আবার কয়েক মাসের মধ্যে তা ঝরিয়ে ফেলতেও হয়েছে। তবে এই কালজয়ী জীবনীচিত্রের জন্য একটি নয়, আরও অনেক চ্যালেঞ্জ নিতে হয়েছে আমাকে। ’ ‘থালাইভা’ ছবিতে দক্ষিণী তারকা অরবিন্দ স্বামীকে দেখা যাবে এমজি রামাচন্দ্রনের ভূমিকায়। ২৩ এপ্রিল হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পেতে পারে ছবিটি।

news24bd.tv আহমেদ