স্বপ্নভঙ্গ মিথিলার

স্বপ্নভঙ্গ মিথিলার

অনলাইন ডেস্ক

বেশ কিছুদিন ধরে আলোচনায় চিলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’এর মুকুট জয়ী মিস ইউনিভার্স বাংলাদেশ তানজিয়া মিথিলাকে নিয়ে 
তবে যে আয়োজনে অংশ নেওয়ার জন্য এই সুন্দরীর এই মুকুট জয় সেটাই আর হলো না। ভেঙ্গে গেল তার মিস ইউনিভার্স হওয়ার স্বপ্ন। যুক্তরাষ্ট্রে গিয়ে বিশ্ব আসরে নিজেকে তুলে ধরে মিস ইউনিভার্স হওয়ার সেই স্বপ্ন আর পুরণ হলো না বলিউডের ছবিতে অভিনয় করা এই মডেলের। শেষ মুহূর্তে মূল প্রতিযোগিতা থেকে তার নাম প্রত্যাহার করা হয়েছে।

মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ দেশে চলমান লকডাউনে মিথিলার প্রস্তুতির ঘাটতি থাকা, ‘বিউটিফুল বাংলাদেশ’ শীর্ষক ভিডিওচিত্র নির্মাণ করতে না পারা এবং ভ্রমণ নিষেধাজ্ঞায় যুক্তরাষ্ট্রের ভিসা জটিলতার কারণে বৈশ্বিক এ আসর থেকে মিথিলার নাম প্রত্যাহার করে নিয়েছে।

মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এর আগে প্রায় ১০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ী হন মাগুরার কন্যা মিথিলা। গত ৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে তার মাথায় বিজয়ীর মুকুট তুলে দেওয়া হয়।

মিস ইউনিভার্সের মুকুট জয়ের পর মিথিলা বলেছিলেন, আপানাদের ভালোবাসা আর সমর্থনের কারণেই সম্ভব হয়েছে। অবশেষে আমি আমার জীবনের অন্যতম সেরা সফলতা অর্জন করতে পারলাম। এখনো অনেক পথ বাকি। দেশ আর দেশের মানুষের জন্য অনেক কিছু করার আছে।

মুকুট জয়ের পর পরই আলোচনায় আসে মিথিলার একটি ভিডিওচিত্র ও বয়স নিয়ে বিতর্ক উঠে। এ রমধ্যেই গত ৯ এপ্রিল মিস ইউনিভার্সের অফিশিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের প্রতিযোগী হিসেবে মিথিলার নাম যুক্ত করে আয়োজকরা। সেই প্রতিযোগিতায় জয়ী হতে মিথিলা ভোটও চেয়েছিলেন।

আগামী ১৬ মে থেকে ৬৯তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার মূল আসর বসছে যুক্তরাষ্ট্রে। সেখানে প্রতিযোগীদের ৫ মে’র মধ্যে উপস্থিত থাকতে হবে।

তানজিয়া মিথিলা ‘রোহিঙ্গা’ নামে বলিউডের ছবিতে অভিনয় করেন । ২০২০ সালে লকডাউন শুরুর আগে ভারতের বিভিন্ন লোকেশনে তার অংশের শুটিং শেষ হয়েছে। ‘রোহিঙ্গা’ ছবির পরিচালক হায়দার খান মূলত আলোকচিত্রী। বলিউডের ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দঙ্গল’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন হায়দার।  

news24bd.tv/আলী

এই রকম আরও টপিক