নওগাঁয় রেস্তোরাঁর নৈশপ্রহরী খুন

নওগাঁয় রেস্তোরাঁর নৈশপ্রহরী খুন

Other

নওগাঁ শহরের প্রাণকেন্দ্র মুক্তির মোড়ে ডলফিন চাইনিজ রেস্তোরাঁর নৈশপ্রহরী আতোয়ার রহমানকে (৫০) ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে।

শনিবার সকালে হোটেলের মেঝেতে রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর ডলফিন চাইনিজ রেস্তোরাঁর বাবুর্চির সহকারী বাদল পলাতক রয়েছে।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানায়, নৈশপ্রহরী আতোয়ার ও বাবুর্চির সহকারী বাদল রাতে ওই চাইনিজ রেষ্টুরেন্টে ছিল।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে বাবুর্চি সাইফুল ইসলাম এসে মেইন দরজা বন্ধ পেয়ে ধাক্কা দিতে থাকে। এতে কোন সাড়া শব্দ না পেয়ে মালিককে খবর দেয়।

আরও পড়ুন

  কুষ্টিয়ায় রাস্তা পার হতে গিয়ে বৃদ্ধ নিহত

  চার দফা ভূমিকম্পে কেঁপে উঠল সিলেট

  ইসরাইলের প্রতি আবারও সমর্থন জানালো ভারত

  এক ঘণ্টার ব্যবধানে ভূমিকম্পে তৃতীয় দফায় কাঁপলো সিলেট

 

রেষ্টুরেন্টের মালিক এসে অনেক খোঁজাখুজির এক পর্যায়ে দরজার বাইরে চাবি পড়ে থাকতে দেখে চাবি দিয়ে দরজা খুলে ভিতরে প্রবেশ করে একটি কাপড়ের পুটলীর মধ্যে আতোয়ারের রক্তাক্ত লাশ দেখতে পাওয়া যায়। সাথে সাথে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আতোয়ারের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আতোয়ার ডলফিন চাইনিজ রেষ্টুরেন্ট প্রতিষ্ঠার প্রায় ২৫ বছর ধরেই সেখানে কর্মরত ছিলেন। নিহত আতোয়ার রহমানের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার চক মোহিতুল গ্রামে।

news24bd.tv আহমেদ