মোহামেডানের বিপেক্ষ মাঠে নামছে টেবিলটপার বসুন্ধরা কিংস

মোহামেডানের বিপেক্ষ মাঠে নামছে টেবিলটপার বসুন্ধরা কিংস

Other

পেশাদার লিগ ফুটবলে বুধবার মাঠে নামছে টেবিলটপার বসুন্ধরা কিংস। প্রতিপক্ষ ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচ শুরু বিকেল সাড়ে চারটায়। এদিকে, দিনের অপর ম্যাচে সন্ধ্যা পৌনে সাতটায় বাংলাদেশ পুলিশের মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়ন।

 

গেলো ম্যাচে তিন ফরেইনারের সঙ্গে সদ্য বাংলাদেশি নাগরিক হওয়া নাইজেরিয়ান বংশদ্ভূত এলিটা কিংসলের রাজসিক অভিষেকে কিংসের ডাগ আউট হয়েছে রঙ্গিণ। লিগের ১৮ তম রাউন্ডে মোহামেডানের বিপক্ষে মাঠে নামার আগে তাই আক্রমণভাগ নিয়ে অনেকটা নির্ভার থাকছেন কোচ অস্কার ব্রুজন।

গেল ম্যাচে পুরো ৫ পরিবর্তনে দলকে ভালোভা্বেই পরখ করে নিয়েছেন কোচ অস্কার ব্রুজন। শক্ত প্রতিপক্ষ মোহামেডানের বিপক্ষে তাই একাদশ সাজাতে খুব একটা বেগ পেতে হবে না তাকে।

দলের সব ফুটবলার ফিট থাকলেও কার্ড জটিলতায় মাঠের বাইরে থাকছেন তারেক কাজী।

১৬ ম্যাচে ৪৬ পয়েন্ট পাওয়া বসুন্ধরা কিংস টেবিলের শীর্ষে। অন্যদিকে, সমান ম্যাচে মোহামেডানের সংগ্রহ ২৯। টেবিলে চার নম্বরে শন লিনের দল। লিগে এখন পর‌্যন্ত হারের দেখা না পাওয়া কিংস এখন পর‌্যন্ত চারবার মুখোমুখি হয়েছে মোহামেডানের বিপক্ষে। যার মধ্যে দুই জয়, এক হার ও একটি ড্র।

এদিকে, দিনের অন্য ম্যাচে বাংলাদেশ পুলিশের প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন। ১৫ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে বাংলাদেশ পুলিশ। অন্যদিকে, ১৬ ম্যাচে ৫ পয়েন্ট পাওয়া ব্রাদার্স আছে রেলিগেশন রেসে।

news24bd.tv/আলী