মাটি ভর্তি বস্তা গলায় বাঁধা অবস্থায় যুবকের লাশ উদ্ধার

মাটি ভর্তি বস্তা গলায় বাঁধা অবস্থায় যুবকের লাশ উদ্ধার

Other

নাটোরের বড়াইগ্রামের রুবেল হোসেন ৩০ নামে মাষ্টার্সপাস এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের তিরাইল পূর্বপাড়া গ্রামে বাড়ির পাশে বড়াল নদী থেকে মাটি ভর্তি বস্তা গলায় বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার হয়। রুবেল হোসেন তিরাইল গ্রামের আবু হানিফের ছেলে।

নিহত রুবেলের বড়ভাই রাজেদুল ইসলাম বলেন, আমার ভাই রাজশাহী থেকে একাউন্টিং এ মাষ্টার্সপাস করলেও সে একজন মানুষিক রোগী ছিল।

মাঝে মাঝে পাগলামি করত। সকালে তাকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করি। পরে তার ঘরে একটি কাগজে "আমি নদীতে আড়ের পুর্বে মরতে যাচ্ছি পানিতে ডুবে"লেখা দেখে নদীতে গিয়ে খুঁজতে থাকি। এক পর্যায়ে নদীর আড়ের পাশে পানির নিচে মাটিভর্তি বস্তা রশি দিয়ে গলায় বাঁধা অবস্থায় তাকে পাই।
তার সাথে কোন শত্রুতা ছিল না। আমার ভাইয়ের কেন এমনটা হলো বুঝতে পারছি না।  

রুবেলে মা জাহেরা বেগম ছেলের কাগজে লিখে মরতে যাবার বিষয়ে কিছুই জানেন না। তিনি বলেন, সকালে পাঁচটার দিকে খুঁজতে গিয়ে নদীর পাশে তার পায়ের স্যান্ডেল দেখে সন্দেহ হয় সে বুঝি মরতে গেছে। ছেলের কোন শত্রু ছিল না। সে মানুষিক রোগী ছিল হয়তো নিজেই আত্মহত্যা করেছে। তবে একজন মাষ্টার্সপাস ছেলের এমন রহস্যজনক মৃত্যুতে উদ্বেগ প্রকাশ করেছে এলাকাবাসি।  

খবর পেয়ে বড়াইগ্রাম সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম বলেন, কিভাবে তার মৃত্যু হয়েছে এখনো তা জানা যায়নি। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন


স্বাস্থ্যমন্ত্রীর ‘লজ্জা-শরম’ বলতে কিছু নেই: ফখরুল

রাজধানীতে গৃহকর্মীকে নির্যাতনের দায়ে স্বামী-স্ত্রী আটক

যশোরে করোনা ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু

কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় করোনায় ১৯ জনের মৃত্যু


news24bd.tv / কামরুল