সর্বশক্তিমান আল্লাহ আমাদের রক্ষা করুন

সর্বশক্তিমান আল্লাহ আমাদের রক্ষা করুন

Other

ব্যক্তিগতভাবে আমি ভোজন রসিক হলেও কিছুদিন থেকে খাবারে অনিহা। সুনামগন্জ থেকে কত মাছ মোরগ আসে খেতে পারিনা। ভাত দেখলেই অরুচি লাগে। ২২টি কেমো নিয়েছি।

শরীর তার ধ্বকল সয়েছে। কাহিল হয়েছি।

গতকাল ভারতের বিখ্যাত অনকোলজিস্ট সুরেশ আদবানীর সঙ্গে ভিডিও কনফারেন্স করেছি। তিনি আমার চিকিৎসক।

কিছু টেস্ট দিয়েছিলেন,রিপোর্ট দেখে বললেন, আপনার রোগ নিয়ন্ত্রনে। ভ্যাকসিন নিন তারপর মুম্বাই আসুন। বোনমেরু ট্রান্সপ্লান্ট করুন।
আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ফাইজারের প্রথম ডোজ নিলাম। ভ্যাকসিন সেন্টার হোটেল ইন্টার কন্টিনেন্টালের বিপরীতে। পরিচ্ছন্ন সুন্দর সুশৃংখল পরিবেশ।  

উপপরিচালক ডা:মানিক ভাই বড় আন্তরিক। সকল ডাক্তার নার্সরা আন্তরিকভাবে সবাইকে টিকা দিচ্ছেন। করোনার ডেল্টা ভ্যারিয়েন্টের আগ্রাসনে দেশের করোনা পরিস্হিতি ভয়াবহ। এত মৃত্যু এত আক্রান্ত। ভ্যাকসিন যারা নেননি তাদের এখনই নেয়া উচিত। মাস্ক পড়ুন,পরিচ্ছন্ন থাকুন,দূরত্ব মানুন,অযথা বের হওয়া আড্ডা বন্ধ করুন। স্বাস্হ্যবিধি মেনে চলুন। উপসর্গ দেখামাত্রই চিকিৎসকের শরনাপন্ন হোন এবং টেস্ট করুন। সর্বশক্তিমান আল্লাহ আমাদের রক্ষা করুন।

লেখাটি পীর হাবিবুর রহমান-এর ফেসবুক থেকে সংগৃহীত (সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

পীর হাবিবুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক 

news24bd.tv/আলী