লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

অনলাইন ডেস্ক

লালমনিরহাটের আদিতমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে সুবল বর্মন (৩৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত যুবক আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের ফলিমারী গ্রামের পেলকা বর্মনের ছেলে।

বুধবার (১৪ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের মহিষতলী সীমান্তের মেইন পিলার ৯২০ এর সাব পিলার ৮ এর কাছে এ ঘটনা ঘটে। ভারতের অভ্যন্তরে নিহত যুবকের লাশ পড়ে আছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের দুলালী সীমান্ত দিয়ে ১০/১২ জনের একটি দলের সাথে ভারতের অভ্যন্তরে হিজলতলা গ্রাম দিয়ে গরু আনতে যান সুবল। ভোর সাড়ে ৪টার দিকে সবাই মিলে গরু নিয়ে সীমান্ত অতিক্রম করলে টহলরত ৭৫ বিএসএফ ব্যাটালিয়নের রানীনগর ক্যাম্পের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় সবাই পালিয়ে আসলেও ঘটনাস্থলে সুবল গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় আরও দুই গরু পারাপারকারী গুলিবিদ্ধ হন।

আরও পড়ুন


বরিশাল শেবাচিম হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু

বাঙালিকে বিশ্বজয় করতে হলে তাকে তার পান্তা ভাত দিয়েই এগুতে হবে

সাতক্ষীরায় মেডিকেলে আজও ৯ জনের মৃত্যু

তাঁর কবিতা পড়ে বুঝলাম উনি শব্দ নয়, বাক্যকে আক্রমণ করে


ভেলাবাড়ী ইউপির ৫ নং ওয়ার্ড সদস্য রজব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর থেকে বিএসএফ বাংলাদেশ থেকে ৫ গজ ভারতের ভেতরে লাশটিকে ঘিরে রেখেছে।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত বাংলাদেশি যুবকের পরিচয় পেয়েছি। সে গরু আনতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। তবে বিজিবির পক্ষা থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

news24bd.tv এসএম