পর্ন ছবি তৈরি ও অ্যাপের মাধ্যমে সরবরাহ করতেন শিল্পা শেঠির স্বামী

অনলাইন ডেস্ক

পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। দুদিন ধরে বি-টাউনে হইচই পড়ে গেছে। কীভাবে এত ধনী হলেন রাজ? একের পর এক সামনে আসছে নানা তথ্য।

পর্নোগ্রাফিক চলচ্চিত্র তৈরি ও একটি অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করার অভিযোগে নামকরা বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

আদালত রাজ কুন্দ্রাকে ২৩ শে জুলাই শুক্রবার পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

পর্নোগ্রাফি মামলায় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পুলিশ হেফাজতে প্রেরণের পরে। বেশ কয়েকজন মডেল এবং অভিনেতা কুন্ডার অশ্লীল ওয়েব ব্যবসায়ের সাথে তাদের ব্যক্তিগত অভিজ্ঞতা প্রকাশে এগিয়ে এসেছেন।

বৃহস্পতিবার মডেল সাগরিকা সোনা সুমন দাবি, রাজ কুন্ডার বিরুদ্ধে অভিযোগ করায় তিনি হুমকি, আপত্তিজনক এবং অশ্লীল কল পাচ্ছেন।

শিল্পা শেঠীর স্বামী গ্রেপ্তার হওয়ার পর থেকে তার আয় নিয়ে চর্চা শুরু হয়েছে বলি পাড়ায়।

রাজ কুন্দ্রার বাবা বালকৃষ্ণ ব্রিটেনে ছোটখাটো একজন বাস কন্ডাক্টর হিসেবে কাজ করতেন। মা কাজ করতেন কারখানায়। দারিদ্রকে দেখেছেন অনেক কাছ থেকে। দারিদ্রকে মনেপ্রাণে ঘৃণা করতেন রাজ। ১৮ বছর বয়সের পর কলেজে পড়াশোনার সুবাদে, নিজের জীবনকে নতুন রূপে পেতে গিয়েই ধনী হওয়ার লক্ষ্যে অবিচল হন তিনি।

পর্নো ছবি বানানোর অভিযোগে গত ১৯ জুলাই মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ। তার বিরুদ্ধে অভিযোগ, পর্নো বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে।

এর আগে গেল ২০১২ সালে, রাজ কুন্দ্রা আইপিএল স্পট ফিক্সিংয়ের মামলায় অভিযুক্ত ছিলেন এবং তাকেও গ্রেপ্তার করা হয়েছিল। আইপিএল দল রাজস্থান রয়্যালসে রাজ কুন্দ্রার একটি অংশীদারিত্ব ছিল।

পর্ন অ্যাপ মামলায় স্বামী রাজ কুণ্ড্রার গ্রেপ্তারের পর শিল্পা শেঠি শুক্রবার প্রথম ইনস্টাগ্রাম পোস্ট দেন, অভিনেত্রী ইনেস্টাতে প্রথম পোস্টে লেখেন বেঁচে থাকা চ্যালেঞ্জের মুখে। স্বামী পর্ন-কাণ্ডে জেলে, লজ্জায় মুখ দেখাতে পারছেন না শিল্পা, শুটিংও বন্ধ করলেন। বাড়ি থেকে বেরোনোও বন্ধ করেছেন অভিনেত্রী। শিল্পা এখন তুমুল সমালোচনার মুখে আছেন।

আরও পড়ুন: 


বাংলাদেশকে টিকা দেওয়ার ব্যাপারে যা জানালেন ভারতীয় হাই কমিশনার

এদেশে সৎ মানুষ তৈরির সিস্টেমটাই নাই

গাজীপুরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যা চেষ্টা


news24bd.tv তৌহিদ