স্বামীর পর্নকাণ্ড: ক্ষতিপূরণ দাবি করে মামলা করলেন শিল্পা শেঠি
স্বামীর পর্নকাণ্ড: ক্ষতিপূরণ দাবি করে মামলা করলেন শিল্পা শেঠি

স্বামীর পর্নকাণ্ড: ক্ষতিপূরণ দাবি করে মামলা করলেন শিল্পা শেঠি

অনলাইন ডেস্ক

পর্নকাণ্ডে বেশ কয়েকদিন থেকেই আলোচনায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সেই সাথে সমালোচনার মুখে পড়তে হয়েছে শিল্পা শেঠিকেও। পর্নকাণ্ডে গ্রেপ্তার রাজ কুন্দ্রার এই মামলায় বেশ কয়েকটি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যম শিল্পার নাম জড়িয়ে অভিনেত্রীর ইমেজ নষ্টের চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন শিল্পা শেঠি।

এই অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়া অ্যাপ, যেমন ফেসবুক, ইনস্টাগ্রামের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন অভিনেত্রী।

গত ১৯ জুলাই পর্ন ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন রাজ কুন্দ্রা। স্বামী গ্রেপ্তারের ১০ দিনের মাথায় শিল্পার পক্ষ থেকে দায়ের করা মানহানির মামলার খবর প্রকাশ্যে এল।

বার অ্যান্ড বেঞ্চের প্রতিবেদনে দাবি করা হয়, মুম্বাই হাইকোর্টে দাখিল আবেদনপত্রে শিল্পা তার বিরুদ্ধে মিথ্যা, অসত্য এবং অবমাননাকর তথ্য প্রকাশ বা প্রচারে ফুলস্টপ লাগানোর আবেদন জানিয়েছেন। পর্নকাণ্ড সংক্রান্ত নানান খবর পরিবেশনের সময় রঙ চড়িয়ে পেশ করছে বেশ কিছু মিডিয়া হাউজ, তাতে অভিনেত্রীর ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে জানান তিনি। অবিলম্বে সোশ্যাল প্ল্যাটফর্ম এবং নিজস্ব সাইট থেকে সেই সকল কনটেন্ট মুছে ফেলার এবং নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি ক্ষতিপূরণ হিসেবে ২৫ কোটি রুপিও দাবি করেছেন তিনি। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া’র খবরে এমনটিই বরা হয়েছে।

আরও পড়ুন


চট্টগ্রামে একদিনে রেকর্ড শনাক্ত, মৃত্যু ৯

‘নাগার্নো-কারাবাখ অঞ্চলে শান্তি প্রতিষ্ঠায় কাজ করবে ইরান’

একরাতেই চীন থেকে এলো সিনোফার্মের ৩০ লাখ টিকা

হেলেনাকন্যা জেসি জানালেন মদ রাখার লাইসেন্স ছিল


মুম্বাই পুলিশ জানিয়েছে, পর্নগ্রাফি মামলায় অভিযুক্ত রাজ কুন্দ্রার স্ত্রী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে ক্লিনচিট দেওয়া হয়নি। এই মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা, মুম্বাই পুলিশের এক উচ্চ পদস্থ কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন। পাশাপাশি বলেন, রাজ কুন্দ্রার আর্থিক লেনদেন খতিয়ে দেখবার জন্য ফরেনসিক অডিটর নিয়োগ করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। অভিযুক্তের সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট ট্রানস্যাকশন পুঙ্খানুপুঙ্খভাবে খতিয়ে দেখবেন সেই অডিটর। এই মুহূর্তে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেলের হাতে রয়েছে এই মামলার তদন্তভার।

বৃহস্পতিবার মুম্বাই হাইকোর্টে দ্বিতীয় দফায় শুনানি হয় রাজ কুন্দ্রার জামিনের আর্জির, এদিন সওয়াল-জবাব শেষ হয়নি। শনিবার ফের এই মামলার শুনানি হবে।

অন্যদিকে গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

news24bd.tv এসএম