ক্রিকেট থেকে অনির্দিষ্ট সময়ের জন্য বিরতি নিলেন বেন স্টোকস
ক্রিকেট থেকে অনির্দিষ্ট সময়ের জন্য বিরতি নিলেন বেন স্টোকস

ক্রিকেট থেকে অনির্দিষ্ট সময়ের জন্য বিরতি নিলেন বেন স্টোকস

অনলাইন ডেস্ক

ক্রিকেট দুনিয়া থেকে অনির্দিষ্ট সময়ের জন্য বিরতি নিয়েছেন ক্রিকেটার বেন স্টোকস। মানসিক স্বাস্থ্যের দিকে বাড়তি মনোযোগ দিতে আপাতত ক্রিকেট থেকে অনির্দিষ্ট সময়ের জন্য বিরতি নিয়েছেন এই ইংলিশ ক্রিকেটার বেন স্টোকস। ফলে আসন্ন ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে তাকে পাচ্ছে না ইংল্যান্ড।

স্টোকসের এই সিদ্ধান্তের বিষয়ে সরাসরি কোনো কারণ না দেখানো হলেও,  ইসিবির বিবৃতিতে স্পষ্ট বোঝা গেছে মানসিক অবসাদ থেকে মুক্তির জন্যই এই সিদ্ধান্ত স্টোকসের।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মিররে কলাম লিখে থাকেন স্টোকস। অতীতে বেশ কয়েকবার সেখানে তিনি সুরক্ষা বলয় জীবনের কঠিন দিক তুলে ধরেছেন। লিখেছেন খেলোয়াড়দের জন্য বলয়ের মধ্যে থেকে টানা খেলাটা মানসিকভাবে কতটা কঠিন। সেখানে ইংলিশ খেলোয়াড়দের বিরতি দেওয়া এবং পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ করে দেওয়াতে প্রসংশাও করেন ইসিবির।

আরও পড়ুন


টি-স্পোর্টসে আজকের খেলা

ফল খাওয়ার উপযুক্ত সময় কোনটি জেনে নিন

জাহাজে হামলার ঘটনায় ইরানকে দায়ী করল ইসরায়েল

যে কারণে কোরআনে ৮২ বার নামাজের কথা বলা হয়েছে

উল্লেখ্য, ২০১৯ বিশ্বকাপে ঘরের মাটিতে ইংল্যান্ডের শিরোপা জয়ের অন্যতম নায়ক স্টোকসের জন্য কঠিন সময়ের শুরু গত বছরের শেষের দিক থেকে। ডিসেম্বরে ব্রেইন ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান তার বাবা। এরপর থেকে ইংল্যান্ড ও আইপিএলে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকে খেলা চালিয়ে যাচ্ছিলেন তিনি।  

এদিকে, ইংল্যান্ডের টেস্ট স্কোয়াডে বেন স্টোকসের বিকল্প হিসেবে ক্রেগ ওভারটনকে নেওয়া হয়েছে।  

news24bd.tv রিমু