পর্নোগ্রাফি: আঁচল-নায়লা নাঈম ও শিলাসহ অনেকেই র‍্যাবের নজরদারিতে

অনলাইন ডেস্ক

পর্নোগ্রাফি: আঁচল-নায়লা নাঈম ও শিলাসহ অনেকেই র‍্যাবের নজরদারিতে

পর্নোগ্রাফি ও মাদক সংশ্লিষ্টতার অভিযোগে একের পর এক র‍্যাবের হাতে আটক হচ্ছেন বিনোদন জগতের মডেল ও অভিনেত্রীরা। গতকাল বুধবার এই তালিকায় যুক্ত হল ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা ও কথিত প্রযোজক নজরুল ইসলাম রাজ।

এদিকে বিনোদন জগতের আরও অনেক মডেল-অভিনেত্রীর ওপর র‍্যাবের বিশেষ নজরদারি রয়েছে বলে জানা গেছে। সেই তালিকায় আছেন চিত্রনায়িকা আঁচল আঁখি, শিরিন শিলা, মডেল অহনা, মৃদুলা ও বিতর্কিত মডেল নায়লা নাঈমসহ অনেকে।

গুঞ্জন আছে, ক্যাসিনো কাণ্ডে গ্রেপ্তার হওয়া বহিস্কৃত যুবলীগ নেতা আরমানের বান্ধবী ছিলেন চিত্রনায়িকা শিরিন শিলা। এরপর আরেক নেতা সম্রাটের সঙ্গেও নাকি তার সখ্যতা গড়ে ওঠে। এমনকি সিঙ্গাপুর থেকে মূল্যবান গহনা এনেও শিলাকে দিয়েছিলেন।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, সন্দেহজনক এসব মডেল-নায়িকা কড়া নজরদারিতে রয়েছেন। যেকোনো সময় তাদেরকে গ্রেপ্তার করা হতে পারে।

আরও পড়ুন


অসংখ্য তরুণীর পর্নো ভিডিও পরীর গডফাদার রাজের মোবাইলে

দক্ষিণ চীন সাগরে বেশ কয়েকটি যুদ্ধজাহাজ মোতায়েন করেছে ভারত

আজ খোলা থাকছে ব্যাংক

৫ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে


এদিকে শুধু নায়িকা বা নারী মডেল নন, কয়েকজন কথিত নায়কও আছেন সন্দেহভাজনের তালিকায়। তার মধ্যে একজনের নাম হাসান। যিনি বছর দশেক আগেই সিনেমা থেকে দূরে সরে গেছেন। তবে গত কয়েক বছর ধরে অবৈধ পর্নগ্রাফির মাধ্যমে বিলাসবহুল জীবনযাপন করছেন।

এ প্রসঙ্গে র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বলেছেন, ‘পরীমণি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।’

news24bd.tv এসএম

পরবর্তী খবর

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

অনলাইন ডেস্ক

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ কিছু দিন থেকেই বিয়ে নিয়ে আলোচনার শীর্ষে এই অভিনেত্রী। প্রথম স্বামীকে ডিভোর্সের পর থেকে গুঞ্জন উঠেছিল গাজীপুরের এক ব্যবসায়ীকে বিয়ে করছেন মাহি। সেই গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হয়েছে। ব্যবসায়ী ও সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকেই বিয়ে করেছেন তিনি।

বিয়ের পরে জানা গিয়েছিল রাকিব সরকারের এটিই প্রথম বিয়ে নয়। তার প্রথম স্ত্রী ও সে ঘরে দুটি সন্তানও আছে। তবে এবার রাকিব সম্পর্কে বেড়িয়ে এসেছে আরেকটি চাঞ্চল্যকর তথ্য। আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছেন সে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে রাকিবের প্রথম স্ত্রী বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, রাকিব তাকে না জানিয়েই বিয়ে করেছেন, তিনি মামলা করবেন প্রয়োজনে।

গত রোববার দিবাগত রাতে রাকিবকে বিয়ে করেন ঢাকাই ছবির এই নায়িকা। মাহিয়া মাহি নিজের ফেসবুকে সেদিন লিখে ছিলেন, 'আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।'

আরও পড়ুন


আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে

ওহরাহ হজ করতে গেলেন ৭ টাইগার ক্রিকেটার

‘কুইক রেন্টাল’ বিদ্যুৎকেন্দ্র আরও ৫ বছর চালাতে সংসদে বিল পাস


আগের স্বামী অপুর সাথে বিচ্ছেদের পর থেকেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সাথে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, বিয়ে হয়নি। আমরা কেবল ভালো বন্ধু। এরই মধ্যে মাহি নিজের ফেসবুক পোস্টে লিখেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। শেষ পর্যন্ত সারপ্রাইজ দিলেন রাকিব ও মাহি।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!

অনলাইন ডেস্ক

বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ আসরে সেরার মুকুট জিতে আলোচনায় আসেন মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। তারপর থেকেই নানা ইস্যুতে সামনে এসেছে তার নাম। 

বলিউডে অভিষেকের কারণে আবারও আলোচনায় এলেন মিথিলা। নিজ দেশে অভিনয়ে তেমন একটা সাড়া না পেলেও প্রথম সাড়া পেয়েছিলেন বলিউডে। ২০১৯ সালেই বলিউডের একটি সিনেমায় নাম লেখান এই সুন্দরী। হায়দার খান পরিচালিত ‘রোহিঙ্গা’ সিনেমার কাজ বেশ আগেই শেষ করছিলেন এই মডেল-অভিনেত্রী। কিন্তু সেন্সর বোর্ডের ছাড়পত্রের অপেক্ষায় ছিল তার অভিনীত সিনেমাটি। এতদিন আটকে থাকার পর গত ২৩ আগস্ট সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

মিথিলার প্রশংসা করে নির্মাতা হায়দার খান গণমাধ্যমে বলেন, ‘মিথিলাকে এই চরিত্রটির জন্য নির্বাচন করার সিদ্ধান্তটি একটু কঠিন ছিল। কিন্তু রোহিঙ্গা মেয়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি।’ আর এই চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে মিথিলার। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

রোহিঙ্গা এক তরুণী হুসনে আরার চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আরাকান ও হিন্দি দুই ভাষায় কথা বলতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

আরও পড়ুন: 


নামাজ আদায়সহ যেসব আমল আল্লাহর প্রিয়

বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা গেল নুসরাতের ছেলের পিতৃপরিচ‍য়

বান্দরবানে একই পরিবারের তিনজন নিখোঁজ

মন্ত্রিসভায় বড় ধরনের রদবদল করলেন বরিস জনসন


সিনেমা প্রসঙ্গে মিথিলা জানান, এ সিনেমার কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আর এই কাজের অভিজ্ঞতা নিঃসন্দেহে ভালো।  

‘রোহিঙ্গা’ সিনেমার চিত্রনাট্য সাজানো হয়েছে মিথিলাকে কেন্দ্র করে। সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। 

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা গেল নুসরাতের ছেলের পিতৃপরিচ‍য়

অনলাইন ডেস্ক

বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা গেল নুসরাতের ছেলের পিতৃপরিচ‍য়

কোলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল তার অন্তঃসত্ত্বার খবর। তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে পাত্তা দেননি তিনি। 

গত ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন অভিনেত্রী নুসরাত জাহান। অবশেষে প্রকাশ্যে এল তার ছেলের বাবার নাম। কলকাতা পৌরসভার বার্থ সার্টিফিকেটে লেখা রয়েছে নুসরাতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। উল্লেখ্য, মাস কয়েক আগেই ভোটের হলফনামা জমা দেওয়ার সময় যশ উল্লেখ করেছিলেন তার প্রকৃত নাম, দেবাশিস দাশগুপ্ত। পৌরসভার রেকর্ড অনুযায়ী, নুসরাত পুত্রের পুরো নাম ঈশান জে (জাহান) দাশগুপ্ত। 

এদিকে, কলকাতা পৌরসভার রেকর্ডে স্পষ্ট উল্লেখ রয়েছে নুসরাতের সন্তানের বাবা, যশ দাশগুপ্তই।

আরও পড়ুন: 


সরকারি আটায় রুটি তৈরি করা কারখানায় অভিযান চলছে

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ফজলুল হক আছপিয়া চলে গেলেন

প্রসঙ্গত, গত সপ্তাহেই কলকাতা পৌরসভায় হাজির হয়েছিলেন ‘যশরত’। সেইসময়ই মনে করা হয়েছিল ঈশানের জন্মের সার্টিফিকেটে সংক্রান্ত জট কাটাতেই পৌরসভায় হাজির হয়েছেন নুসরত ও যশ। সেইসময় অবশ্য এ বিষয় নিয়ে মুখ খোলেন নি দু'জন।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

নওয়াজউদ্দিনের সাথে বলিউডে অভিষেক হতে যাচ্ছে জয়ার

অনলাইন ডেস্ক

নওয়াজউদ্দিনের সাথে বলিউডে অভিষেক হতে যাচ্ছে জয়ার

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের অভিষেক হতে যাচ্ছে বলিউডে।  জয়া আহসানের বিপরিতে অভিনয় করছেন খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর ।ভারতের আনন্দবাজার পত্রিকা খবরটি নিশ্চিত করেছে।

নির্মাতা সায়ন্তন মুখার্জির একটি হিন্দি ওয়েব সিরিজে জুটিবদ্ধ হচ্ছেন জয়া ও নওয়াজউদ্দিন। আগামী বছরের দুর্গাপুজার আগেই সিরিজটির কাজ সারতে চান নির্মাতা। এটি নির্মিত হবে ১৯৬৭ সালের নকশালবাড়ি আন্দোলন কে কেন্দ্র করে। তৎকালীন বিতর্কিত পুলিশ অফিসার রুণু গুহ নিয়োগীর লেখা ‘সাদা আমি কালো আমি’ উপন্যাস অবলম্বনে বাংলা, হিন্দি, ইংরেজি তিনটি ভাষায় তৈরি হতে চলেছে এই সিরিজ। 

সায়ন্তনের কথায়, ‘এখানে চারু মজুমদার হবেন নওয়াজ। জয়া হবেন তার স্ত্রী লীলা মজুমদার।’


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


চলতি বছরের দুর্গাপুজার পরে আরও একঝাঁক তারকার নাম সামনে আনবে সায়ন্তন-অরিন্দম চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা সিনেক্স। কলকাতার পাশাপাশি মুম্বাই, কেরালা, অন্ধ্রপ্রদেশ, চীন ও রাশিয়াতে সিরিজটির চিত্রায়ন হবে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

প্রথম স্বামীর কথার জবাব দিলেন মাহি

অনলাইন ডেস্ক

প্রথম স্বামীর কথার জবাব দিলেন মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি নতুন করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। গত ১২ সেপ্টেম্বর দিবাগত রাত ১২টা ৫ মিনিটে তিনি গাজীপুরের ব্যবসায়ী-রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন। বিয়ের ছবিসহ খবরটি মাহি নিজেই প্রকাশ্যে এনেছেন।

যদিও আগে থেকেই তাদের বিয়ের গুঞ্জনটি মিডিয়া পাড়ায় ছড়িয়ে পড়েছিল।

মাহির নতুন বিয়েতে শুভকামনা জানিয়েছেন তার আগের স্বামী পারভেজ মাহমুদ অপু। যিনি সিলেটের একজন ব্যবসায়ী। ২০১৬ সালে বিয়ের পর মাহি ও অপু প্রায় পাঁচ বছর সংসার করেছেন। চলতি বছরের মে মাসে মাহি বিচ্ছেদের ঘোষণা দেন।

এদিকে অপু শুভেচ্ছা ও শুভকামনা জানালেও মাহি যেন তাকে ইঙ্গিত করে খোঁচা দিয়েছেন। নতুন বিয়ের তিন দিন পর বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মাহি। সেটার ক্যাপশনেই তিনি ইঙ্গিতপূর্ণ কথা লিখেছেন।

মাহি লিখেছেন, ‘যখন আপনি কাউকে আপনার জীবন থেকে বাদ দেন, তখন তারা মানুষকে পুরো গল্পটি বলবে না, তারা কেবল তাদের সেই অংশটি বলবে; যা আপনাকে খারাপভাবে প্রকাশ করবে এবং তাদেরকে নির্দোষ দেখাবে।’

অপু গণমাধ্যমের কাছে বলেছিলেন, ‘বিয়ের খবর শুনেছি আগেই। আজ ফেসবুকে দেখলাম। তার নতুন জীবনের জন্য শুভকামনা রইল। আমার পরিবারের মান-সম্মান অনেক বড়। এ ব্যাপারে আমি আর কথা বলতে আগ্রহী নই। আমি খুব সাধারণ মানুষ, সাধারণভাবেই জীবন-যাপন করতে চাই।’

যদিও মাহি তার স্ট্যাটাসে অপুর নাম উল্লেখ করেননি, কিন্তু নেটিজেনদের বুঝতে বাকি নেই, কথাটি তিনি প্রাক্তন স্বামীকে নিয়েই লিখেছেন। এদিকে মাহির এই পোস্টে কমেন্ট করেছেন তার বর্তমান স্বামী রাকিব সরকার। তিনি লিখেছেন, ‘কয় জন বড় হয় না, সয় জন বড় হয়।’

উল্লেখ্য, অপুকে বিয়ে করার পর ২০১৬ সালে মাহির আরও একটি বিয়ের খবর প্রকাশ্যে আসে। শাওন নামের এক ব্যক্তিকে তিনি ২০১৫ সালে বিয়ে করেছিলেন। বিষয়টি নিয়ে জটিলতা সৃষ্টি হওয়ায় সাইবার আইনে মামলাও করেছিলেন মাহি। সেই মামলার তদন্তে মাহি ও শাওনের বিয়ের সত্যতা পাওয়া যায়।

পরবর্তী খবর