কবে মা হচ্ছেন নুসরাত, সন্তানের বাবা কে?

কবে মা হচ্ছেন নুসরাত, সন্তানের বাবা কে?

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। মাঝে মধ্যেই আলোচনার জন্য দেন এই নায়িকা। তবে যে খবর এখন সবারই জানা তা হল মা হতে চলেছেন নুসরাত। কিন্তু কবে মা হচ্ছেন তিনি।

এবার সে তথ্যও জানা গেল। আগের খবর অনুযায়ী সেপ্টেম্বরে মা হওয়ার কথা ছিল তার। তবে সেপ্টম্বরে নয় চলতি মাসেই মা হচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যমে এমন খবরই জানানো হয়েছে।

খবরে বলা হচ্ছে, চিকিৎসকরা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে নুসরাতের ডেলিভারির তারিখ দিলেও তা এগিয়েছে। চলতি মাস, অর্থাৎ আগস্টের শেষের যেকোনও সময় নতুন অতিথি আসতে পারে নুসরাতের ঘরে। কবে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী? সেই খবরের প্রহর গুনছে টলিউড।

news24bd.tv

নুসরাত মা হওয়ার খবর গোপন রাখতে চাইছিলেন। কিন্তু তা পারেননি তিনি। চিত্রনায়িকা শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীর সঙ্গে নুসরাতের পার্টি করার ছবি হঠাৎই ভাইরাল হয়েছিল। তখনই প্রথম নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসে।

news24bd.tv

যদিও এর কয়েক সপ্তাহ পর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন নুসরাত নিজেই। এরপর এক ফেসবুক লাইভেও প্রেগন্যান্সি নিয়ে মুখ খুলেন। কিন্তু এ সন্তানের বাবা কে, তা নিয়ে মুখ খুলেননি এ অভিনেত্রী।

আরও পড়ুন


ইরান-আফগান সীমান্ত সম্পূর্ণ নিরাপদ, উদ্বেগের কারণ নেই

দ্রুত আফগানিস্তান ছাড়ছে ভারত

বরিশালের দুই হাসপাতালে ৬ জনের মৃত্যু

কোন কারণ ছাড়াই আচমকা পুলিশ গুলি করেছে: আমান


গুঞ্জন রয়েছে, স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর অভিনেতার যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। তারা দুজন নাকি এক বাসায় থাকেন, একসঙ্গে ঘুরতেও দেখা যায়। শোনা যায়, নুসরাতের এ সন্তানের বাবাও নাকি হতে যাচ্ছে যশ দাশগুপ্ত! যদিও যশকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক