কর্মহীন প্রবাসীদের খাদ্য সহায়তা দিল বাংলাদেশ ফোরাম

কর্মহীন প্রবাসীদের খাদ্য সহায়তা দিল বাংলাদেশ ফোরাম

অনলাইন ডেস্ক

মালয়েশিয়ার বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশন নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। দীর্ঘ লকডাউনে কর্মহীন প্রবাসীদের মাঝে একমাস ধরে খাদ্য সহায়তা দিয়ে আসছে এ ফোরাম। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার মালয়েশিয়ানদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 এ সময় উপস্থিত ছিলেন- ফোরামের প্রেসিডেন্ট প্রফেসর ড. আবুল বাসার, ভাইস প্রেসিডেন্ট ড. শঙ্কর চন্দ্র পোদ্দার, সহায়তা তহবিল কমিটির আহ্বায়ক নিসার আহমেদ ও ব্রান্ডিং কমিটির সদস্য জাফর ফিরোজ।

এর আগে কর্মহীন প্রবাসীদের খাদ্য সমস্যা দূরীকরণে মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম অ্যাসোসিয়েশন একটি তহবিল গঠন করে। নিসার কাদেরকে আহ্বায়ক এবং সৈয়দ মাওলাকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠনের পর শুরু হয় কার্যক্রম। সেই কার্যক্রমে অতি অল্প সময়ে সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসেন সামর্থ্যবান প্রবাসী এবং দেশীয় বিভিন্ন প্রতিষ্ঠান।

খাদ্য সহায়তা কমিটির আহ্বায়ক নিসার কাদের বলেন, আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

ইতোমধ্যে আম্পাং, কেলাং ভ্যালি, শাহ আলম, সুবাংজায়া, সানওয়ে, কেপং, চেরাস, ব্রিকফিলড, জালান দুতা, হাংতুয়া, পুচং, সারডাং, কাজাং, কোতা দামানসারাসহ বিভিন্ন স্থানে থাকা প্রবাসীদের মাঝে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।   

যুগ্ম আহ্বায়ক সৈয়দ মাওলা বলেন, মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম সব সময় প্রবাসীদের পাশে থাকার চেষ্টা করেছে। ২০২০ সালে যখন মালয়েশিয়াতে করোনা সংক্রমণ বেড়ে যায়, তখন প্রবাসীদের মাঝে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে অ্যাসোসিয়েশন বাংলাদেশি চিকিৎসকদের সমন্বয়ে গঠন করে অনলাইন স্বাস্থ্য সেবা। এ জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।  

news24bd.tv/আলী