অবশেষে খুঁজে পাওয়া গেল ‘নিখোঁজ’ পপিকে
অবশেষে খুঁজে পাওয়া গেল ‘নিখোঁজ’ পপিকে

অবশেষে খুঁজে পাওয়া গেল ‘নিখোঁজ’ পপিকে

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। দীর্ঘদিন থেকে সকল যোগাযোগ বন্ধ করে দিয়ে ধরা-ছোঁয়ার বাইরে চলে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যম কিংবা তার মুঠোফোনেও বারবার চেষ্টা করেও সাড়া মিলছিলো না তার।

সবার চোখ আড়াল করে হঠাৎেউধাও হওয়ায় চলচ্চিত্র পাড়ায় জোর গুঞ্জন ছিলো এক প্রকৌশলীকে বিয়ে করে সংসার করছেন তিনি।

যদিও বিয়ের বিষয়ে এতো দিনেও সুনির্দিষ্ট কোন তথ্য পাওয়া যায়নি।

সাদিকা পারভীন পপি

দীর্ঘদিন পরে হলেও অবশেষে পাওয়া গেল পপিকে। বিয়ের বিষয়ে এবার তিনি নিজেই মুখ খুলেছেন।

চিত্রনায়িকা পপি নিজেকে ‘নিখোঁজ’ বলতে নারাজ।

তিনি বলেন, ‘আমি কিছু ঝামেলায় আছি। ঝামেলা শেষ হয়ে গেলেই আমি আবার সবার সঙ্গে যোগাযোগ করবো। আমি সব কিছুই নজরে রাখছি। সময় মতো সব মোকাবিলা করবো।

পপি

তিনি আরও বলেন, আমি গণমাধ্যমের সৃষ্টি। ‘আনন্দ বিচিত্রা’ আমাকে তারকা জগতে উত্তরণের সিঁড়ি তৈরি করে দিয়েছে। তাই গণমাধ্যম আমার স্বজন। গণমাধ্যমের কারণেই আমি আজকের পপি। সেই গণমাধ্যমের সঙ্গে বিতণ্ডায় যাওয়া আমার পছন্দ নয়। ’

বিয়ে প্রসঙ্গে পপি বলেন, ‘অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় না- আমারও অভাব নেই। কিন্তু বিয়ে করতে হলেও পুরুষ লোকটির সঙ্গে দুটো মিষ্টি কথা বলতে হয়। আমার তো সে সময়ই নেই। এছাড়া আমি কারো সঙ্গে মিষ্টি করে কথা বলতে পারি না। ’

আরও পড়ুন


৪ মাস পর বাংলাদেশ-ভারত বিমান চলাচল শুরু

এত মোশতাক কোথায় রাখব

বাংলাদেশসহ ১০টি দেশের ওপর ভ্রমণে নিষেধাজ্ঞা তুলে নিল ফিলিপাইন

আগামী সপ্তাহে নতুন সরকার ঘোষণা করবে আফগানিস্তান


এদিকে পপির কারণে বিপাকে পড়েছেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নির্মাতা ও প্রযোজক। সিনেমার শুটিং অর্ধেক করার পর থেকেই তিনি আর কারো সঙ্গে যোগাযোগ রাখেননি।   

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমা ৭ কোটি টাকা ব্যবসা করে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে। পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সাদেক সিদ্দিকী পরিচালিত এ সিনেমায় আমিন খান-পপি জুটি বেঁধে অভিনয় করেছেন।  

news24bd.tv এসএম