ইউপি চেয়ারম্যানের বাড়িতে গুলিবর্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ

ইউপি চেয়ারম্যানের বাড়িতে গুলিবর্ষণ, প্রতিবাদে সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক

পাবনা জেলার বেড়া উপজেলায় পুরান ভারেঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এ এম রফিকউল্লাহর বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। জানা যায়, আজ রোববার ভোর ৪টার দিকে দুটি মোটরসাইকেলে চারজন সন্ত্রাসী গুলিবর্ষণ ও ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পুলিশ এসে অবিস্ফোরিত কয়েকটি ককটেল উদ্ধার করেছে।  

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা এ এম রফিকউল্লাহ জানান, 'আমার রঘুনাথপুর এলাকার বাড়িতে একের পর এক ককটেল নিক্ষেপ করে চারজন সন্ত্রাসী।

বাড়ির লোকজন বোমার শব্দ পেয়ে ছুটে গেলে সন্ত্রাসীরা গুলিবর্ষণ করে পালিয়ে যায়। '

তিনি আরও জানান, পাবনা-২ আসনের সাবেক এমপি আজিজুল হক আরজু নগরবাড়ী ঘাটে সরকারি ৮ একর জমি দখল করে অবৈধ মার্কেট নির্মাণ করেছেন। আমি এ বিষয়ে গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় সাবেক এমপি আমার ওপর ক্ষুব্ধ হয়েছেন। গত ১৭ সেপ্টেম্বর একটি দোয়া মাহফিলের অনুষ্ঠানে আমাকে অকথ্য গালাগাল করে প্রকাশ্যে হত্যার হুমকি দেন।

আমার ধারণা সাবেক এমপির নির্দেশে আমাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে।

এদিকে ঘটনার পর কাশীনাথপুর এলাকায় ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন চেয়ারম্যান রফিকউল্লাহর সমর্থকেরা। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। তারা অবিলম্বে সাবেক এমপি আজিজুল হক আরজুর গ্রেপ্তার দাবি করেন।

আরও পড়ুন


সুনামগঞ্জে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট

টেকনাফে অস্ত্রসহ মাদক কারবারি আটক

চীনকে ঠেকাতে অকাস চুক্তি তীব্র সমালোচনার মুখে

রাজধানীর পল্লবীতে অটোরিকশা চাঁদা আদায়ের রমরমা বাণিজ্য


তবে হামলার ঘটনায় নিজের সম্পৃক্ততা অস্বীকার করেছেন সাবেক এমপি আজিজুল হক আরজু। তিনি বলেন, ধারাবাহিক রাজনৈতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে মিথ্যা অভিযোগ করা হয়েছে। পূর্বপরিকল্পিত ভাবে ঘটনা ঘটিয়ে আমাকে ফাঁসনোর চেষ্টা হচ্ছে। আমি রাজনৈতিকভাবেই সব ষড়যন্ত্র মোকাবিলা করব।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, হামলার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv রিমু

এই রকম আরও টপিক