শাহরুখের হৃদয় এখন চূর্ণবিচূর্ণ

শাহরুখের হৃদয় এখন চূর্ণবিচূর্ণ

অনলাইন ডেস্ক

১৪ অক্টোবর পর্যন্ত আর জামিনে বের হওয়ার কোনো উপায় নেই শাহরুখপুত্র আরিয়ানের। বর্তমানে আর্থার রোড জেলের ভেতরে তিনি বন্দি আছেন। এরআগে ৭ অক্টোবর এ রায়ের পরপরই আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে অন্তর্বর্তীকালীন ও পূর্ণ জামিন আবেদন করেছেন। শুক্রবার (৮ অক্টোবর) জামিন শুনানি অনুষ্ঠিত হলেও, আদালত এ জামিনও নামঞ্জুর করে জেলে পাঠানোর নির্দেশ দেন শাহরুখপুত্রকে।

এখন আর্থার রোড জেলের ভেতরে তিনি বন্দি আছেন আরিয়ান। করোনা নিয়মবিধি মেনে সেখানে তিন থেকে পাঁচ দিন একা থাকতে হবে তাকে। একজন সাধারণ হাজতির মতোই তার জেলবন্দি আয়োজন। কিন্তু জেলের মধ্যে আগামী কয়েক দিন আরিয়ান খানকে চলতে হবে রুটিন মেনে? আর সেই সময় বেঁধে দেওয়া হলো জেল থেকে।

বিলাসবহুল ‘মন্নত’ ছেড়ে আপাতত জেলে এভাবেই সাদামাটা দিন কাটাবেন আরিয়ান।  

news24bd.tv

এদিকে পুত্রের এই করুণ অবস্থায় শাহরুখের মনের খবর জানিয়েছেন তার এক ঘনিষ্ঠজন। কিং খানের ঘনিষ্ঠ সেই প্রযোজক বন্ধু এ সময়ে আসলে শাহরুখের মানসিক অবস্থার কথা কিছুটা প্রকাশ করেছেন।  

নাম প্রকাশ না করার শর্তে বন্ধুটি  জানিয়েছেন,আরিয়ান গ্রেপ্তারের পর থেকে শাহরুখকে বাইরে থেকে দেখে শান্ত মনে হবে। বাহ্যিক তার কোনো পরিবর্তন দেখা যাচ্ছে না। কিন্তু বলিউড সুপারস্টার অন্তর থেকে অত্যন্ত ক্ষতবিক্ষত।  

প্রযোজক বন্ধুটি জানান যে তার সব রাগ, যন্ত্রণা অদ্ভুতভাবে দমিয়ে রেখেছেন শাহরুখ।  

তিনি আরও বলেন, শাহরুখ তো খাওয়া, ঘুম প্রায় ছেড়ে দিয়েছে ছেলের এই অবস্থা দেখে। এমনিতেই ও মাত্র কিছু ঘণ্টা ঘুমায়। এখন সেটাও যেতে বসেছে। যত বড় সুপারস্টার সে হোক না কেন, শেষ পর্যন্ত অসহায় এক বাবা। ওর হৃদয় এখন চূর্ণবিচূর্ণ।

আরও পড়ুন:


মমতার ভাগ্য নির্ধারণ আজ

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

করোনা প্রতিরোধে টিকার বিকল্প কোভিড পিলের পরীক্ষামূলক প্রয়োগে সাফল্য


আরিয়ান খান মাদক-কাণ্ডে গ্রেপ্তারের পর থেকে শাহরুখের ক্যারিয়ারেও প্রভাব পড়তে চলেছে। তিনটা ছবির শুটিং চলছিল। সব কটির শুটিং এখন বন্ধ রেখেছেন।

news24bd.tv

প্রসঙ্গত, মাদককাণ্ডে জামিন পাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। ফলে আপাতত জেলেই কাটছে তার দিন। করোনাবিধি মেনে আর্থার রোড জেলে তাকে তিন থেকে পাঁচ দিনের 'কোয়ারেন্টাইন' কাটাতে হবে। তবে তারকা-সন্তান বলে সেখানে কোন বাড়তি খাতির পাচ্ছেন না তিনি। আর দশজন হাজতবাসীর মতোই তাকে রুটিন মেনে চলতে হচ্ছে।  

news24bd.tv/আলী