বরকে ফেলে সোনাসহ ‘প্রেমিক’ চাচার সঙ্গে পালালেন নববধূ
বরকে ফেলে সোনাসহ ‘প্রেমিক’ চাচার সঙ্গে পালালেন নববধূ

বরকে ফেলে সোনাসহ ‘প্রেমিক’ চাচার সঙ্গে পালালেন নববধূ

অনলাইন ডেস্ক

বিয়ে হয়েছে মাত্র পাঁচদিন। এরপর বরকে নিয়ে বাবার বাড়ি নোয়াখালীর চটখিলের মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামে বেড়াতে গেছেন নববধূ। সেখানে রাতে বরকে অচেতন করে ‘১০ ভরি’ স্বর্ণ নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যান তিনি। প্রেমিক ওই নববধূর সম্পর্কে চাচা হন।

গতকাল বুধবার উপজেলার বানসা গ্রামে এ ঘটনা ঘটে।

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের। এসময় তিনি বলেন, ‘নববধূ নিখোঁজের পর তার বাবা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পুলিশ তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে। ’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , গত ৮ অক্টোবর শুক্রবার চাটখিল উপজেলার হাসর গ্রামের সাজ্জাত হোসেনের (৩০) সঙ্গে বানসা গ্রামের আবদুল জলিলের মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। মঙ্গলবার সাজ্জাত তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। গভীর স্ত্রী সাজ্জাতকে অচেতন করে পাশের বাড়ির চাচার (প্রেমিক) সঙ্গে পালিয়ে যান। পরে পরিবারের লোকজন সাজ্জাতকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আরও পড়ুন


কুষ্টিয়ায় ডাইলুশন ড্রপে মাদকসহ র‌্যাবের হাতে একজন আটক

এইচএসসি পাসে বিজিবিতে চাকরির সুযোগ

ধর্ষণ মামলায় জামিন পেলেন বিএনপি নেতা, আওয়ামী লীগের আনন্দ মিছিল

নিখোঁজের ২২ বছর পর ঘরে ফিরলেন ছালেহা


সাজ্জাতের মা রওশন আরা বেগম দাবি করেছেন, নববধূ বিয়ের সময় স্বামীর দেওয়া ১০ ভরি স্বর্ণের গহনা, স্বামীর কাছে থাকা ৫০ হাজার টাকা এবং বিদেশি ১৫ হাজার রিয়াল (বাংলাদেশি মুদ্রায় প্রায় তিন লাখ টাকা) নিয়ে উধাও হয়ে গেছে। তারা বিষয়টি পুলিশকে অবহিত করেছেন।

তবে পালিয়ে যাওয়া ওই নববধূর বোনের দাবি, আমার বোন কার সঙ্গে বা কোথায় পালিয়ে গেছে জানি না। আমরা এখনও নিশ্চিত নই যে সে আসলে কার সঙ্গে গেছে। পুলিশকে জানানো হয়েছে তারা উদ্ধারের চেষ্টা করছে।

news24bd.tv এসএম