ভিড়ের মধ্যে কান্না করা শিশুকে ঘিরে আসল রহস্য উদঘাটন
Breaking News
ভিড়ের মধ্যে কান্না করা শিশুকে ঘিরে আসল রহস্য উদঘাটন

ভিড়ের মধ্যে কান্না করা শিশুকে ঘিরে আসল রহস্য উদঘাটন

অনলাইন ডেস্ক

শারদীয় দুর্গাপূজার উৎসব চলছে। প্রচণ্ড ভিড়ের মাঝে কান্না করছিলো দুই বছর বয়সী একটি শিশু। শিশুটির আশেপাশে আত্মীয় স্বজন কাউকে দেখতে না পেয়ে তাকে উদ্ধার করে এক নারী পুলিশ। সবাইকে জিজ্ঞাসা করেও শিশুটির পরিবারের কাউকে না পেয়ে থানায় নিয়ে আসেন ওই পুলিশ।

শিশুটিকে ঘিরে রহস্য বাড়তে থাকল। শিশুটিকে কে নিয়ে আসলো, কোথা থেকে আসলো এসব প্রশ্নের উত্তর সবার অজানা। উপায় না পেয়ে শিশুটিকে বেসরকারি হোমে পাঠানো হল। এরপরের দিনই উৎঘাটন হল আসল রহস্য।

ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার উলুবেড়িয়ার কালীবাড়িতে। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, গত সোমবার (১১ অক্টোবর) রাতে কলকাতার উলুবেড়িয়ার কালীবাড়িতে পূজোর ডিউটি করছিলেন উলুবেড়িয়া নারী পুলিশ থানার ওসি পিঙ্কি চক্রবর্তী ও তার সহকর্মীরা। এসময় দুই বছরের এক শিশুকে কান্না করতে দেখেন তারা। পরিবারের কাউকে খুঁজে না পেয়ে তখনই শিশুটিকে থানায় নিয়ে আসা হয়। শেষপর্যন্ত শিশুটির কাউকে না পেয়ে একটি বেসরকারি হোমে পাঠানো হয়। খবর দেওয়া হয় বিভিন্ন থানায়।

আরও পড়ুন

যে কারণে ব্রাজিলের রেফারিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন মেসি

সেরা গবেষকের তালিকায় ঠাকুরগাঁওয়ের প্রফেসর ড. আনোয়ার খসরু

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ছাত্রলীগ নেতার ধর্ষণ, মামলা থেকে বাঁচতে বিয়ে

যে কারণে মোবাইল ইন্টারনেট বন্ধ, জানাল বিটিআরসি

পরদিন মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে উলুবেড়িয়া মহিলা থানায় এসে হাজির হন উল্টোডাঙ্গা থানার ২ অফিসার। তারা জানান, যে শিশুকে উদ্ধার করা হয়েছে তাকে কিডন্যাপ করা হয়েছিল। কয়েকদিন আগেই এনিয়ে থানায় অভিযোগ করেছিলেন শিশুটির বাবা-মা।

এদিকে শিশুটির নিখোঁজ হওয়ার তদন্তে নেমে পুলিশ একজনকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করেই মূলত জানা যায় শিশুটিকে সে উলুবেড়িয়ায় ছেড়ে দিয়েছে। সেই খবর পেয়েই উলুবেড়িয়া আসে উল্টোডাঙ্গা পুলিশ। শেষপর্যন্ত কিছু নিয়ম মেনে বাচ্চাটিকে তার বাবা-মার হাতে তুলে দেওয়া হয়।

news24bd.tv এসএম