অনুপ্রেরণা যোগাতে বিশ্বকাপ জয়ের গল্প শোনালেন ইমরান খান

অনুপ্রেরণা যোগাতে বিশ্বকাপ জয়ের গল্প শোনালেন ইমরান খান

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের মূলপর্বের দ্বিতীয় দিনেই ভারত-পাকিস্তান খেলা। আজ বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হচ্ছে এই দুই দল। যেহেতু রাজনৈতিক কারণে এই দুই দেশ দ্বিপক্ষীয় সিরিজ খেলে না, তাই বিশ্বকাপই এই দ্বৈরথ দেখার একমাত্র উপলক্ষ্য। ক্রিকেট সমর্থকদের মনে তাই উৎসব।

 

এই ম্যাচ গুরুত্বপূর্ণ পাকিস্তানের জন্যও। শুধু টি-টোয়েন্টি নয়, ওয়ানডে বিশ্বকাপের সকল আসর মিলিয়েও ভারতের বিপক্ষে কোনো জয় নেই পাকিস্তানের। এবারের ম্যাচটিতেও জয়ের পাল্লা ভারতের দিকেই ভারী। এ কারণেই পাকিস্তানকে জয়ের টিপস দিতে এগিয়ে এলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান।

বিশ্বকাপের দলের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেছেন ইমরান। বর্তমানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান পরামর্শ দিলেন বাবর আজমদের। ১৯৯২ সালে কীভাবে সব হিসেব উল্টে তারা বিশ্বকাপ জিতেছিলেন, সেই কাহিনী বাবরের দলকে শুনিয়েছেন ইমরান।

শনিবার সংবাদ সম্মেলনে এসে বাবর বললেন, এখানে আসার আগে আমাদের কথা হয়েছে। সেখানেই উনি ১৯৯২ সালে বিশ্বকাপজয়ী দলের মানসিকতা আমাদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। শুধু তাই নয়, বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজার সঙ্গেও কথা হয়েছে তার।  

আরও পড়ুন:

১০ দেশের রাষ্ট্রদূতকে অবাঞ্ছিত ঘোষণা করলো তুরস্ক

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের বিতর্কিত কিছু ঘটনা

লাখ টাকায় স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে দিলো স্বামী!


বাবর বলেছেন, চেয়ারম্যান আমাদের শান্ত থাকতে বলেছেন। কারণ শান্ত থাকলেই সাফল্য ধরা দেবে। বাইরে থেকে অনেক কথাই বলা হবে। কিন্তু সে সবে পাত্তা না দিয়ে নিজেদের প্রতি বিশ্বাস রাখতে হবে। ম্যাচের দিন নিজেদের একশ' শতাংশ উজাড় করে দিতে হবে।

news24bd.tv/ নকিব