ইয়াবা সম্রাটদের ‘প্রাসাদে’ পুলিশের হানা

ইয়াবা সম্রাটদের ‘প্রাসাদে’ পুলিশের হানা

ইসমত আরা ইসু • কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের বাড়িতে হানা দিয়েছে পুলিশের বিশেষ দল। আজ (১ জুন) সকালে টেকনাফ পৌরসভার তিনটি এলাকায় অভিযান চালায় পুলিশ।

জানা যায়, বাংলাদেশ-মায়ানমার সীমান্তবর্তী উপজেলা টেকনাফে বেশ কয়েকটি গ্রামে ইয়াবার টাকায় রাজপ্রসাদের মতো বাড়ি বানিয়েছে ইয়াবা সম্রাটরা। মাদক-ইয়াবা দেশের যুব সমাজকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে।

এ কারণে সরকারের নির্দেশে সারাদেশে মাদকবিরোধী অভিযান চলছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে কক্সবাজারের টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া ও পরিদর্শক রাজু আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়া, জালিয়াপাড়া, দক্ষিণপাড়ায় অভিযান চালায়।

news24bd.tv

এ সময় অর্ধ শতাধিক বাড়িতে হানা দেয় পুলিশ। তবে মাদক ব্যবসায়ীরা আগেই পালিয়ে যাওয়ায় কাউকেই আটক করা সম্ভব হয়নি।

 

অভিযান চলাকালে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার ইয়াবা ব্যবসায়ী ও ১১ মামলার পলাতক আসামি মো. জোবাইর, তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোজাম্মেল হক, মো. সালমান, মো. হাসান আলী, রেজাউর করিম রেজা, মো. আবদুল্লাহ ও তার ভাই মো. জব্বারের বাড়িতে তল্লাশি করে পুলিশ।

পুলিশের পরিদর্শক রাজু আহমদ বলেন, ‘ইয়াবার টাকায় টেকনাফে বেশ কয়েকটি গ্রামে রাজপ্রাসাদের মতো বাড়ি বানিয়েছে ইয়াবা সম্রাটরা। তবে আমাদের বিষয়টি জানতে পেরে সবাই বাড়ি ছেড়ে পালিয়েছে। ’

ইসু/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর