নায়িকা সিমলার ‘প্রেমকাহন’ ছবি হলে প্রদর্শনের উপযুক্ত নয়

নায়িকা সিমলার ‘প্রেমকাহন’ ছবি হলে প্রদর্শনের উপযুক্ত নয়

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সিমলা। ‘ম্যাডাম ফুলি’ সিনেমায় অসাধারণ অভিনয়ের মাধ্যমে লাখো দর্শকের মন জয় করেছিলেন তিনি। এই সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান তিনি।

তবে ‘ম্যাডাম ফুলি’র পর সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি সিমলা।

এরপরও অনেক সিনেমায় অভিনয় করলেও দর্শকপ্রিয়তা ছিল অনেক কম। এদিকে অনেক দিন বাদে নতুন সিনেমা নিয়ে আলোচনায় সিমলা। তার অভিনীত নতুন এই ছবির প্রথমে নাম ছিল ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এখন সিনেমার নাম বদলে রাখা হয়েছে ‘প্রেমকাহন’।
সিমলার সঙ্গে এ ছবিতে অভিনয় করেছেন রুবেল আনুশ।

এদিকে সিনেমাটি শেষের পর সেন্সর বোর্ডে জমা দেয়া হলে বোর্ড সিনেমাটিকে পেক্ষাগৃহে প্রদর্শনের অযোগ্য বলে কিছু কারেকশন দেয়। পরে এই সিনেমার নাম পরিবর্তন করা হয়। তবুও ছাড়পত্র দেয়া হয়নি সিনেমাটিকে।

আরও পড়ুন


দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট: প্রতিদিন ৬০ হাজার কর্মঘণ্টা অপচয়

দেড় বছর ধরে ছাতক-সিলেট ট্রেন যোগাযোগ বন্ধ

পর্যটনখাতকে সমৃদ্ধ করতে মৌলভীবাজারে ট্যুরিস্ট বাস চালু

উপ-নির্বাচন: সিরাজগঞ্জ-৬ আসনে ভোটগ্রহণ চলছে


সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিন গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আমরা সকল সদস্যরা আরেকবার বসে সিনেমাটি নিয়ে সিদ্ধান্ত নেবো। তবে এখন পর্যন্ত এটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে সাধারণের জন্য প্রদর্শনের উপযুক্ত নয় বলে সিদ্ধান্ত নেওয়া আছে। ’

জানা গেছে, ‘প্রেমকাহন’ ছবিটি দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শন উপযোগী নয় বলে সংশ্লিষ্টদের চিঠি পাঠাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

‘প্রেমকাহন’-এ আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শিমুল খান, মুসা, বাপ্পি, টুটুল চৌধুরী, পুলক হায়দার, শিশির আহমেদ, লাবণী, আফরিন, সাদিয়া, বাদলসহ অনেকে।

news24bd.tv এসএম